ঢাকা, সোমবার, ১০ চৈত্র ১৪২৫, ২৫ মার্চ ২০১৯
bangla news

অর্থাভাবে হাসপাতাল থেকে বাসায় ফিরলেন সেলিম আশরাফ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০২-১৮ ৪:১২:৩৬ পিএম
সেলিম আশরাফ

সেলিম আশরাফ

দেশাত্মবোধক গান ‘যে মাটির ‍বুকে ঘুমিয়ে আছে লক্ষ মুক্তি সেনা’ শীর্ষক গান’সহ বেশকিছু জনপ্রিয় গানের খ্যাতনামা সুরকার সেলিম আশরাফ।

গত ৫ ফেব্রুয়ারি শ্বাসকষ্ট, রক্ত ও কিডনি সমস্যা প্রকট আকার ধারন করায় রাজধারীর ইউনাইডেট হাসপাতালে ভর্তি হন সুরস্রষ্টা সেলিম আশরাফ। ৫ থেকে ১৭ ফেব্রুয়ারি পর্যন্ত তিনি ডাক্তার মোমেনুজ্জামান ও তানিয়ার তত্ত্বাবধানে চিকিৎসাধীন ছিলেন।

১২ দিনের চিকিৎসায় তার শ্বাসকষ্ট অনেকটাই দূর হয়েছে বলে বাংলানিউজকে জানিয়েছেন সেলিম আশরাফ নিজেই। কিন্তু রক্ত ও কিডনি সমস্যার জটিলতা থাকা সত্ত্বেও হাসপাতাল থেকে বাসায় ফিরতে হয়েছে খ্যাতনাম এই সুরস্রষ্ট্রাকে।

এর কারণ সম্পর্কে জানতে চাইলে তিনি বাংলানিউজকে বলেন, ১২ দিন থেকে হাসপাতালের বিল দিতে হয়েছে ৩ লক্ষ ৩৮ হাজার টাকা। এর অধিকাংশ টাকাই আমার বন্ধুরা সহযোগিতা হিসেবে দিয়েছে। ডাক্তার আমাকে আরও কিছুদিন হাসপাতালে থাকতে বলেছিলেন। কিন্তু এখানের ব্যয়বহুল চিকিৎসার ভার আমাকে খুব সংশয়ে ফেলে। যে কারণে ডাক্তারের কথা অগ্রাহ্য করেই বাসায় ফিরে এসেছি। তবে এখানে চিকিৎসা অনেক ভালো এবং ডাক্তাররা অনেক আন্তরিক।

তিনি আরও বলেন, এখানে আমার শ্বাসকষ্টের চিকিৎসা করেছেন ডা. মোমেনুজ্জামান। তার আন্তরিক চিকিৎসা সেবায় আমার শ্বাসকষ্ট এখন নেই বললেই চলে। ডায়ালাইসিস সেবা দিয়েছেন ডা. তানিয়া। এবার নতুন চার ব্যাগ রক্ত নিতে হয়েছে আমাকে। চিকিৎসা সেবা পেয়েছি এককথায়- খুবই ভালো। কিন্তু অর্থাভাবে রক্ত আর কিডনি সমস্যা নিয়েই বাসায় ফিরতে হয়েছে।

বছর দুয়েক আগে থেকেই অসুস্থ সেলিম আশরাফ। সর্বশেষ গত বছরের (২০১৮) সেপ্টেম্বরে চেন্নাইয়ে শ্রীরাম মেডিকেল সেন্টারে ১৩ দিন চিকিৎসা শেষে দেশে ফিরেন এই সুরস্রষ্টা। মাঝে কিছুদিন সুস্থতা অনুভব করলেও ফেব্রুয়ারির শুরু থেকেই ফের অস্বস্তিবোধ করেন তিনি। এরপর ৫ ফেব্রুয়ারি রাজধারীর ইউনাইডেট হাসপাতালে ভর্তি হন। কিন্তু অর্থাভাবেই চিকিৎসা সেবা অসম্পূর্ণ রেখেই বাসায় ফিরেন সেলিম আশরাফ। আবার কবে হাসাপাতালে যাবেন কিংবা যেতে পারবেন কি না- সেটিও আত্মবিশ্বাস নিয়ে বলতে পারেননি তিনি।

সেলিম আশরাফ’র সুরে ‘যে মাটির বুকে ঘুমিয়ে আছে লক্ষ মুক্তিসেনা’ এবং ‘এই যাদুটা যদি সত্যি হয়ে যেতো’সহ বেশকিছু গান শ্রোতামহলে দারুণভাবে সাড়া ফেলে।

বাংলাদেশ সময়: ১৬০৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০১৯
ওএফবি

ক্লিক করুন, আরো পড়ুন :   সঙ্গীত
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14