ঢাকা, বুধবার, ২ শ্রাবণ ১৪২৬, ১৭ জুলাই ২০১৯
bangla news

হাসপাতালে সালাউদ্দিন লাভলু, অবস্থার কিছুটা উন্নতি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০২-১৮ ১১:৩১:০১ এএম
সালাউদ্দিন লাভলু। ছবি: রাজীন চৌধুরী

সালাউদ্দিন লাভলু। ছবি: রাজীন চৌধুরী

জনপ্রিয় অভিনেতা ও নির্মাতা সালাউদ্দিন লাভলুকে হসপিটালে ভর্তি করা হয়েছে। রোববার (১৭ ফেব্রুয়ারি) রাত ৯টার দিকে তাকে রাজধানীর আয়েশা মেমোরিয়াল হাসপাতালে ভর্তি করা হয়। বেশ কয়েকদিন ধরে তিনি জ্বর-সর্দিতে ভুগছেন। তবে এখন তার শারীরিক অবস্থা আগের চেয়ে কিছুটা উন্নতি হয়েছে।

সালাউদ্দিন লাভলুর ভগ্নীপতি ও পরিচালক রবিন নবী বাংলানিউজকে বলেন, ‘কয়েকদিন আগে ধারাবাহিক নাটক ‘প্রিয় দিন প্রিয় রাত’র শুটিং করতে লাভলু ভাই কুষ্টিয়া যান। সেখানে প্রচণ্ড শীত থেকে তার সর্দি লেগে যায় এবং জ্বর চলে আসে। এরপর শুটিং বন্ধ করে তাকে ঢাকায় এনে হাসপাতালে ভর্তি করা হয়।’

‘আগের চেয়ে তিনি এখন অনেকটা ভালো আছেন। গতকাল রাতে (রোববার দিবাগত রাত) চিকিৎসক বেশকিছু পরীক্ষা-নিরীক্ষা করেছেন। আজ বিকেলে রিপোর্ট জানা যাবে। আরও কয়েকদিন লাভলু ভাইকে হাসপাতালে থাকতে হতে পারে’, যোগ করেন তিনি।

সালাউদ্দিন লাভলু অনেক জনপ্রিয় নাটকের অভিনেতা ও নির্মাতা। তার নির্মিত আলোচিত নাটকের তালিকায় রয়েছে- ‘রঙের মানুষ’, ‘ভবের হাট’, ‘গরুচোর’, ‘আলতা সুন্দরী’, ‘ঘর কুটুম’ ও ‘সাকিন সারিসুরি’। এছাড়া তার পরিচালিত একমাত্র চলচ্চিত্র ‘মোল্লা বাড়ির বউ’।

বাংলাদেশ সময়: ১১২৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০১৯
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন :   নাটক সিনেমা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-02-18 11:31:01