ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪২৬, ২০ মে ২০১৯
bangla news

নিজের সুরে গাইলেন রুনা লায়লা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০২-১৬ ৭:৪৯:৫৯ পিএম
গাইছেন উপমহাদেশের জনপ্রিয় সঙ্গীতশিল্পী রুনা লায়লা। ছবি: বাংলানিউজ

গাইছেন উপমহাদেশের জনপ্রিয় সঙ্গীতশিল্পী রুনা লায়লা। ছবি: বাংলানিউজ

আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন উপমহাদেশের জনপ্রিয় সঙ্গীতশিল্পী রুনা লায়লা নিজের সুরে নতুন একটি গানে কণ্ঠ দিলেন। গানের শিরোনাম ‘ফেরাতে পারিনি আর তোমাকে এ ভালোবাসায়’।

বৃহস্পতিবার (১৪ ফেব্রুয়ারি) বিকেলে রাজধানীর নিকেতনের চিরকুটের স্টুডিওতে গানটির রেকর্ডিং হয়। কবির বকুলের কথায় গানটির সঙ্গীতায়োজন করেছেন রাজা কাশেফ।

অনেকদিন পর নতুন গান গেয়ে বেশ উচ্ছ্বসিত রুনা লায়লা। কারণ নিজের সুরে রুনা এবারই প্রথম গাইলেন অডিও মাধ্যমে। এর আগে সিনেমাতে নিজের সুরে গান করেন সঙ্গীতের এই মহাতারকা।

নতুন গান প্রসঙ্গে রুনা লায়লা বাংলানিউজকে বলেন, ‘বেশ ভালো লাগছে- দীর্ঘদিন পর অডিওতে গাইলাম। এজন্য অবশ্যই ধন্যবাদ দিতে চাই ধ্রুব গুহকে। কারণ তার যদি আগ্রহ না থাকতো তাহলে এই গানই হয়তো করা হয়ে উঠতো না। ধ্রুব সত্যিকারের একজন সঙ্গীতপিপাসু মানুষ। গানের প্রতি তার ভালোবাসা আমাকে মুগ্ধ করেছে। প্রতিনিয়ত আমার গানকে ঘিরে তারমধ্যে যে ভালোলাগা আমি দেখেছি, তা শিল্পী হিসেবে আমাকেও বেশ অভিভূত করেছে। এছাড়া গানটি রেকর্ডিংয়ের সময়  ধ্রুবর মধ্য যে আনন্দ দেখেছি, সেটা আমাকে মুগ্ধ করেছে।’

রুনা লায়লা বলেন, ‘আমার বিশ্বাস নতুন এই গান শ্রোতা-দর্শকদের মধ্যে অন্যরকম ভালোলাগার সৃষ্টি করবে। কবির বকুল অসাধারণ একটি গান লিখেছে। আর মিউজিক অ্যারেঞ্জার রাজা কাশেফও অনেক শ্রম দিয়ে গানটি করেছে।’ 

এ প্রসঙ্গে কণ্ঠশিল্পী ধ্রুব গুহ বলেন, ‘রুনা আপা আমাদের দেশের গর্ব। তার সুর করা, তারই কণ্ঠের এই গান আমার প্রতিষ্ঠানের জন্য ভালো কাজের দৃষ্টান্ত হয়ে থাকবে বলেই মনে করি।’

নির্দিষ্ট সময় এখনো চূড়ান্ত না হলেও অচিরেই রুনার কণ্ঠে এই গানটি মিউজিক ভিডিওতে প্রকাশ পাবে বলে ধ্রুব মিউজিক সূত্র জানিয়েছে।

বাংলাদেশ সময়: ১৯৪১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০১৯
ওএফবি/এইচএ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14