ঢাকা, রবিবার, ১০ চৈত্র ১৪২৫, ২৪ মার্চ ২০১৯
bangla news

‘হিন্দি মিডিয়াম টু’ করছেন না ইরফান খান?

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০২-১৬ ৫:৪১:৩৪ পিএম
ইরফান খান

ইরফান খান

কয়েকদিন আগে লন্ডনে চিকিৎসা শেষে ভারত ফিরেছেন বলিউড অভিনেতা ইরফান খান। নিজ দেশে ফিরেই তিনি ‘হিন্দি মিডিয়াম টু’র শুটিংয়ে অংশ নেবেন বলে শোনা গিয়েছিল।

তবে সম্প্রতি জানা গেলো ভিন্ন কথা। নন্দিত এই অভিনেতা সিনেমাটিতে অংশ নেওয়ার নাকি কোনো সম্ভাবনা নেই।

ইরফান খানের ঘনিষ্ঠ এক বন্ধু জানান, ইরফান ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন। নিরাময় প্রক্রিয়া ধীর এবং ক্লান্তিকর। তিনি এখনই অভিনয় ফিরবেন না। এমনকি তিনি সম্পূর্ণ সুস্থ হওয়ার পর, তাকে কমপক্ষে এক বছরের জন্য কাজ করার অনুমতি দেওয়া হবে না। তাই এখনই ‘হিন্দি মিডিয়াম টু’ বা অন্য কোন সিনেমা করার প্রশ্নই আসে না।

গত বছর নিউরোএন্ডোক্রাইন টিউমারের চিকিৎসার জন্য ইরফান খান লন্ডন যান। সেখানে প্রায় ছয় মাসেরও বেশি সময় ধরে তার চিকিৎসা চলে। তার দেশে ফেরার খবর ছড়িয়ে পড়লে তাকে নিয়ে নানা জল্পনা তৈরি হয়।

সাকেট চৌধুরী পরিচালিত ‘হিন্দি মিডিয়াম’ ২০১৭ সালে মুক্তি পায়। সিনেমাটি বক্স অফিসে বেশ ভালো ব্যবসা করে। প্রথম পর্বে দারুণ অভিনয়ের সুবাদে সেরা অভিনেতা হিসেবে ফিল্ম ফেয়ার অ্যাওয়ার্ড ঘরে তুলেন ইরফান খান। এরপর তাকে নিয়েই ‘হিন্দি মিডিয়াম টু’ নির্মাণের ঘোষণা দেন নির্মাতা।

বাংলাদেশ সময়: ১৭৩৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০১৯
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন :   বলিউড
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db