ঢাকা, রবিবার, ১০ চৈত্র ১৪২৫, ২৪ মার্চ ২০১৯
bangla news

অরল্যান্ডো ব্লুমের সঙ্গে কেটি পেরির বাগদান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০২-১৬ ৫:৩৮:০২ পিএম
অরল্যান্ডো ব্লুমের সঙ্গে কেটি পেরি

অরল্যান্ডো ব্লুমের সঙ্গে কেটি পেরি

সকল জল্পনার অবসান ঘটিয়ে অবশেষে আংটি বদল করলেন মার্কিন পপ তারকা কেটি পেরি ও অভিনেতা অরল্যান্ডো ব্লুম। বৃহস্পতিবার (১৪ ফেব্রুয়ারি) ভালোবাসা দিবসে নাকি তারা বাগদান সেরেছেন। পশ্চিমা সংবাদমাধ্যমগুলো এমনই খবর দিয়েছে।

শুক্রবার (১৫ ফেব্রুয়ারি) কেটি ও অরল্যান্ডো দু’জনই একই রকম ছবি তাদের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট করেছেন। যে ছবিতে কেটির হাতে আংটি পরা দেখা যাচ্ছে। কেটি ছবিটির ক্যাপশনে লিখেছেন ‘ফুল ব্লুম’ এবং অরল্যান্ডো লিখেছেন ‘লাইফটাইমস’। দু’জনের ছবির কমেন্ট বক্সেই অসংখ্য ভক্তরা অভিনন্দন জানাচ্ছেন।ইনস্টাগ্রামে পোস্ট করা ছবিজানা যায়, ভালোবাসা দিবসে দু’জন একসঙ্গে ডিনার করতে গেলে অরল্যান্ডো প্রেমিকা কেটিকে বিয়ের প্রস্তাব দেন। প্রস্তাব পেয়ে কেটি চমকে উঠেন। এরপর সে সম্মতি প্রকাশ করলে অরল্যান্ডো তার আঙ্গুলে আংটি পরিয়ে দেন।

কেটি পেরির বয়স ৩৪ বছর আর অরল্যান্ডো ব্লুমের ৪২ বছর। ২০১৬ সালে গ্লোন্ডেন গ্লোবের পার্টিতে তাদের পরিচয় হয়। সেখান থেকেই দু’জনের মধ্যে প্রেমের সম্পর্ক তৈরি হয়। যদিও ২০১৮ সালে একবার তাদের ব্রেকআপের খবর শোনা গিয়েছিল।

এটি তাদের দু’জনেরই দ্বিতীয় বিয়ে হতে যাচ্ছে। এর আগে কেটি ব্রিটিশ কমেডিয়ান রাসেল ব্যান্ড ও অরল্যান্ডো মডেল মিরান্ডা কেরের সঙ্গে ঘর বেঁধেছিলেন।

বাংলাদেশ সময়: ১৭৩৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০১৯
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন :   হলিউড সঙ্গীত
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14