ঢাকা, শুক্রবার, ৮ চৈত্র ১৪২৫, ২২ মার্চ ২০১৯
bangla news

বক্স অফিস মাতাচ্ছে ‘গালি বয়’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০২-১৬ ৩:১৩:৫৬ পিএম
রণবীর সিং ও আলিয়া ভাট

রণবীর সিং ও আলিয়া ভাট

শুরুতেই দর্শকদের ব্যাপক সাড়া পাচ্ছে রণবীর সিং ও আলিয়া ভাটের ‘গালি বয়’। দুই দিনেই সিনেমাটি আয় করে নিয়েছে সাড়ে ৩২ কোটি রুপি। এছাড়া পুরো সপ্তাহ জুড়ে সিনেমাটি ধারাবাহিকতা রক্ষা করবে বলে মনে করছেন সিনেমা বিশ্লেষকরা।

বৃহস্পতিবার (১৪ ফেব্রুয়ারি) ৩ হাজার ৩৫০ স্ক্রিনে ‘গালি বয়’ মুক্তি পেয়েছে। প্রথম দিনে সিনেমাটি ব্যবসা করেছে ১৯ কোটি ৪০ লাখ রুপি এবং দ্বিতীয় দিনে এর আয় ১৩ কোটি ১০ লাখ রুপি।

এর আগে রণবীরের ‘সিম্বা’ প্রথম দিনে ব্যবসা করে ২০ কোটি ৭২ লাখ। ‘পদ্মাবত’র আয় ছিল ১৯ কোটি। এর ফলে ‘গালি বয়’ রণবীরের ক্যারিয়ারে প্রথম দিনে সর্বোচ্চ আয়ের রেকর্ডে দ্বিতীয় অবস্থানে রয়েছে। শুধু আয়ের দিক থেকেই নয়, সিনেমাটিতে রণবীরের অভিনয়ও প্রশংসিত হচ্ছে।

‘গলি বয়’র আগে মুক্তি প্রাপ্ত কঙ্গনার 'মণিকর্ণিকা: দ্যা কুইন অফ ঝাঁসি’র প্রথম দিনের বক্স অফিসে আয় ছিল ৮ কোটি ৭৫ লাখ। আর ভিকি কৌশলের ‘উরি: দ্যা সার্জিক্যাল স্ট্রাইক’র বক্স অফিস কালেকশন ছিল ৮ কোটি ২৫ লাখ।

বাংলাদেশ সময়: ১৫১০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০১৯
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন :   বলিউড সিনেমা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14