bangla news

আট গান নিয়ে প্রকাশ পেলো ‘সর্বনামের পাখিরা’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০২-১৬ ১:২১:৪২ পিএম
'সর্বনাম'র সদস্যরা

'সর্বনাম'র সদস্যরা

প্রথমবার মৌলিক গানের অ্যালবাম প্রকাশ করলো আলোচিত গানের দল সর্বনাম। ডিজিটাল আকারে প্রকাশিত অ্যালবামটির নাম ‘সর্বনামের পাখিরা’। দলটির ইউটিউব ও ফেসবুক পেজে অ্যালবামটির ৮টি গান প্রকাশ পেয়েছে।

দালটির মূল গায়ক রিপন হাসনাত বাংলানিউজকে বলেন, অনেকদিন ধরেই আমরা অ্যালবামটি নিয়ে কাজ করছিলাম। অবশেষে প্রকাশ করতে পারলাম। প্রতিটি গান মৌলিক। আশা করছি গানগুলো শ্রোতাদের মনে ভিন্ন রকম অনুভূতি সঞ্চার করবে।  

সর্বনামের সদস্যরা হলেন-রিফাত নোবেল, হাসনাত রিপন, আসাদ সুমন, রেজাউল রেজা, গোপী দেবনাথ, শঙ্খো দেব, ইফতেখার ইসলাম। এছাড়াও তাদের অ্যালবামের কিছু অতিথি শিল্পী বাজিয়েছেন এবং কণ্ঠ মিলিয়েছেন। তারা হলেন মিঠুন সাহা, প্রিয়ম মজুমদার, শেঁউতি শাহগুফতা, ইন্দ্রানী ঘটক, বৈশাখী ঘোষ, অদিতি আদ্রিতা সৃষ্টি, পারভীন পারু।

২০১২ সালের পহেলা বৈশাখ (বাংলা সাল ১৪১৯) সর্বনামের যাত্রা শুরু হয়। এটি ঢাকার শহরে বেড়ে ওঠা গানের দল। মূলত লোক গানের চর্চা করলেও সব ধরনের গানই ব্যান্ডটি করে থাকে।

শুক্রবার (১৫ ফেব্রুয়ারি) ঢাকা বিশ্ববিদ্যালয়ের চারুকলা অনুষদের বকুলতলা প্রাঙ্গণে অ্যালবামের প্রকাশনা অনুষ্ঠানের আয়োজন করে সর্বনাম। অনুষ্ঠানে নতুন গানগুলো পরিবেশন করে উপস্থিত দর্শকদের মন জয় করে দলটি।

বাংলাদেশ সময়: ১৩১৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০১৯
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন :   সঙ্গীত
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-02-16 13:21:42