ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

জঙ্গি হামলার নিন্দা জানিয়ে শহীদের প্রতি তারকাদের শোক

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩০৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০১৯
জঙ্গি হামলার নিন্দা জানিয়ে শহীদের প্রতি তারকাদের শোক সালমান-শাহরুখ-প্রিয়াংকা-আবির-প্রসেনজিৎ

বৃহস্পতিবার (১৪ ফেব্রুয়ারি) দক্ষিণ কাশ্মীরের পুলওয়ামায় হামলা চালায় জঙ্গিরা। সন্ত্রাসবাদী এই জঙ্গি হামলায় এখনো পর্যন্ত ৪০জন সিআরফিএফ সেনা জওয়ানের মৃত্যুর খবর পাওয়া গেছে। আহত হয়েছেন আরও ৩৯ জন জওয়ান।

হামলায় নিহতদের পরিবারের প্রতি শোক ও সমবেদনা জানিয়ে টুইট করেছেন বলিউড-টলিউড তারকারা। আর সন্ত্রাসবাদী জঙ্গিদের জানিয়েছেন তীব্র নিন্দা।

এই তালিকায় রয়েছেন- শাহরুখ খান, প্রিয়াঙ্কা চোপড়া, সালমান খান, আলিয়া ভাট, আবির, প্রসেনজিৎ, দেব’সহ আরও অনেকে।

এছাড়া ভারতীয় কবি-গীতিকবি ও চিত্রনাট্যকার জাভেদ আখতার এবং তার স্ত্রী বলিউড অভিনেত্রী শাবানা আজমি পাকিস্তানের করাচি আর্ট কাউন্সিল আয়োজিত কাইফি আজমি’র কবিতা আলোচনা সভায় যোগদান করার কথা ছিল। কিন্তু সন্ত্রাসবাদী এই জঙ্গি হামলার কারণে এ সম্মেলন বাতিল করেছেন জাভেদ-শাবানা দম্পতি।

এদিকে জঙ্গি হামলার প্রতিবাদে পাকিস্তানের বিরুদ্ধে কড়া পদক্ষেপ নিয়েছে কেন্দ্রীয় সরকার। কেন্দ্রীয় মন্ত্রিসভার বৈঠক সম্পন্ন করে এমন আভাসই দিয়েছেন অর্থমন্ত্রী অরুণ জেটলি।

এ প্রসঙ্গে তিনি বলেন, পাকিস্তানের বিরুদ্ধে কূটনৈতিক পদক্ষেপ গ্রহণ করবে সরকার। আর এ বিষয়ে আলোচনা চালাবে বিশ্ব নেতারা।

বৃহস্পতিবার (১৪ ফেব্রুয়ারি) দুপুর ৩টা ১৫মিনিটের দিকে পুলওয়ামায় সিআরপিএফ কনভয়ে ধাক্কা মারে একটি বিস্ফোরক বোঝাই গাড়ি। অবশ্য এরইমধ্যে এই হামলার দায় স্বীকার করে নিয়েছে জইশ-ই-মোহাম্মদ। তারা জানিয়েছে এই আত্মঘাতী  হামলাটি করে ২০ বছর বয়সী এক যুবক। ঐ জঙ্গি যুবক পুলওয়ামারই বাসিন্দা ছিলেন।

বাংলাদেশ সময়: ২১৫৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০১৯
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।