ঢাকা, সোমবার, ১০ চৈত্র ১৪২৫, ২৫ মার্চ ২০১৯
bangla news

আমরা শুধুই ভালো বন্ধু, আর কিছু না: টয়া

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০২-১৫ ৭:০৩:০১ পিএম
মুমতাহিনা চৌধুরী টয়ার সঙ্গে মাহিম করিম

মুমতাহিনা চৌধুরী টয়ার সঙ্গে মাহিম করিম

কিছুদিন আগে প্রকাশিত ‘তোর মনে’ মিউজিক ভিডিওতে ছোট পর্দার অভিনেত্রী মুমতাহিনা চৌধুরী টয়ার সঙ্গে জুটি বেঁধে কাজ করেন মডেল মাহিম করিম। এটি ছিল তাদের দু’জনেরই একসঙ্গে প্রথম কাজ।

গুঞ্জন উঠেছে কাজ করতে গিয়ে টয়া ও মাহিমের মধ্যে প্রেমের সম্পর্ক তৈরি হয়েছে। শুক্রবার (১৫ ফেব্রুয়ারি) টয়ার ফেসবুকে পোস্ট হওয়া ভালোবাসা দিবসের (১৪ ফেব্রুয়ারি) কিছু ছবি এই গুঞ্জনকে আরও বেশি ছড়িয়েছে। ছবিগুলোতে দু’জনকেই বেশ ঘনিষ্ঠ দেখা গেছে। অনেকে তাদের অভিনন্দন জানিয়ে ছবিগুলোতে কমেন্টও করছেন।মুমতাহিনা চৌধুরী টয়ার সঙ্গে মাহিম করিমতবে প্রেমের গুঞ্জনকে অস্বীকার করে উড়িয়ে দিয়েছেন টয়া ও মাহিম। দু’জনই একে অপরকে ‘শুধু ঘনিষ্ঠ বন্ধু’ বলে দাবি করছেন।

এ প্রসঙ্গে টয়া বাংলানিউজকে বলেন, ‘মাহিম খুব ভালো একজন মানুষ। কাজ করতে গিয়ে তার সঙ্গে আমার দারুণ একটা বন্ধুত্বপূর্ণ সম্পর্ক তৈরি হয়েছে। আমাদের বোঝাপড়াও ভালো। আমরা শুধুই ভালো বন্ধু, এর বাইরে কিছুই নয়।’

মাহিমও ঠিক তেমনটি জানালেন। বললেন, ‘টয়া আমার ভালো বন্ধু। তাই ভালোবাসা দিবসে আমার পারিবারিক অনুষ্ঠানে অংশ নিয়েছি।’

জানা যায়, টয়ার পোস্ট করা ছবিগুলো রাজধানীর ৩০০ফিট এলাকার একটি রেস্টুরেন্টে তোলা।

লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতা থেকে শোবিজ অঙ্গনে পথ চলা শুরু টয়ার। অভিনয়গুণে এরইমধ্যে নিজের অবস্থান জানান দিয়েছেন এই শিল্পী। ছোট পর্দার পাশাপাশি একটি সিনেমাতও টয়া অভিনয় করেছেন।

এদিকে ভারতের প্রখ্যাত প্রযোজনা সংস্থা টি-সিরিজের ব্যানারে নির্মিত বেশ কয়েকটি গানের মডেল হয়ে সবার নজরে আসেন মাহিম করিম। এছাড়াও তিনি দেশের বেশ কিছু মিউজিক ভিডিওতে কাজ করেছেন।

বাংলাদেশ সময়: ১৮৫৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০১৯
জেআইএম/এইচএ/

ক্লিক করুন, আরো পড়ুন :   নাটক সিনেমা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14