ঢাকা, সোমবার, ৯ বৈশাখ ১৪২৬, ২২ এপ্রিল ২০১৯
bangla news

রণবীরের সঙ্গেই কাটলো আলিয়ার ভালোবাসা দিবস

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০২-১৫ ৫:৩৯:৫৬ পিএম
রণবীর-আলিয়া

রণবীর-আলিয়া

আলিয়া ভাট-রণবীর কাপুর’র প্রেম এবং বিয়ের খবরে এরইমধ্যে মুখর হয়েছে বলিউড। চলতি বছরের (২০১৯) মাঝামাতিতে তাদের বিয়ে হচ্ছে বলে জানা গেছে।

আলিয়া-রণবীর তাদের বিয়ের বিষয়টি এখনো নিশ্চিত না করলেও প্রেমের বিষয়টি স্বীকার করেছেন। আর প্রেমের সূত্র ধরে বর্তমানে তারা বিভিন্ন অনুষ্ঠানে একসঙ্গে উপস্থিত হচ্ছেন।

তারই ধারাবাহিকতায় বৃহস্পতিবার (১৪ ফেব্রুয়ারি) একসঙ্গে বিশ্ব ভালোবাসা দিবস উদযাপন করলেন আলিয়া-রণবীর। ভালোবাসা দিবসে তাদের ডিনারে যাওয়ার ছবি সেটাই  প্রমাণ করলো। 

হ্যা, এই প্রেমিক জুটি ১৪ ফেব্রুয়ারি রাতে একসঙ্গে ডিনার সারলেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে ডিনারের কিছু ছবি শেয়ার করেছেন রণবীর। সেখানে তিনি লিখেছেন, সবাইকে ভালোবাসা দিবসের শুভেচ্ছা। ডিনার করছি। মেন্যুতে আছে- লাল লঙ্কা, অ্যাভোকাডো, দারুচিনি, রসুন, মাশরুম, সালেমন মাছ, চকলেট, চেরি, ভ্যানিলাসহ আরও কিছু।

এছাড়া ভালোবাসা দিবসে তারা একসঙ্গে আলিয়া অভিনীত নতুন সিনেমা ‘গালি বয়’ দেখেছেন। পর্দার বাইরেও তারা এখন বেশ আলোচিত।

এদিকে শিগগিরই মুক্ত পেতে যাচ্ছে অয়ন মুখার্জি পরিচালিত আলিয়া-রণবীরের ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমাটি। এতে আরও অভিনয় করেছেন- অমিতাভ বচ্চন, ডিম্পল কাপাডিয়া, নাগার্জুন, মৌনী রায়, দিব্যেন্দু শর্মাসহ অনেকে।

বাংলাদেশ সময়: ১৭৩৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০১৯
ওএফবি

ক্লিক করুন, আরো পড়ুন :   বলিউড
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14