ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৯ মে ২০১৯
bangla news

ইরফান-তিশার ‘প্রেমহীন প্রেমিকা’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০২-১৫ ৪:১০:৩৩ পিএম
ইরফান-তিশা

ইরফান-তিশা

ভালোবাসা দিবসের বিশেষ নাটক ‘প্রেমহীন প্রেমিকা’তে জুটিবদ্ধ হয়ে অভিনয় করলেন ইরফান সাজ্জাদ-তানজিন তিশা।

নাটকটিতে ইতি নাম ভূমিকায় অভিনয় করেছেন তানজিন তিশা। ইরফান অভিনয় করেছেন শ্রাবণ চরিত্রে। ইরফান-তিশা জুটি ছাড়াও এতে আরও অভিনয় করেছেন- তাসনিম ইমা, এস জুনায়েদ, জুলিয়েট প্রমুখ। কুদরত উল্লাহ’র গল্প ও রচনায় নাটকটি পরিচালনা করেছেন তপু খান। 

নাটকটি প্রসঙ্গে নির্মাতা তপু খান বলেন, আমি বরাবরই আমার নির্মাণে ভিন্নতা আনার চেষ্টা রাখি। ‘প্রেমহীন প্রেমিকা’ তেমনই একটি গল্প।

এর গল্পে দেখা যাবে, কলোনীতে এক নামে পরিচিত ইতি। সে একমাত্র এলাকার লেডি মাস্তান। সবাই তাকে ভয় পায়, সম্মান করে সালাম দেয়। কলোনির যতো ছোট বোন আছে সবাই তার সঙ্গী। সে যা-ই- বলে, তাই চলে এলাকায়। চোখে সানগ্লাস, হাতে বেলিফুল, ব্যাসলাইট, গলায় মালা, পরনে তার শার্ট, গেঞ্জি আর পেন্ট। ধনী পরিবারে বেড়ে উঠা ইতি হচ্ছে বাবা-মায়ের একমাত্র সন্তান। ছোট বেলা থেকেই জেদ বেশি হওয়াতে ইতিকে বড় করে তুলতে বেশ বেগ পেতে হয়। সারাদিন তার নামে কেউ না কেউ বিচার দিয়েই যাবে। তাই ইতির উপর তার বা-মা বিরক্ত হলেও কিছু বলতে পারে না কোন এক কারণে!

পারিবারিকভাবে বিয়ে ঠিক করতে গেলে যেকোনো অজুহাতে বিয়েটা ভেঙে দেয় ইতি। সোজাসাপ্টা কথা সে বিয়ে করবে না। তবে ইতি ক্যাডার টাইপের হলেও তার কলোনীতে কোন ধরনের অন্যায়-অবিচার করে না। এলাকার কোন মেয়েকে কেউ বিরক্ত করা তো দূরের কথা, কোন ছেলে চোখ তুলে তাকাতেও পারে না। 

এভাবেই চলতে থাকা ইতি একদিন ভুল করে তাদের কলোনীতে আসা নতুন ভাড়াটিয়া চশমা পড়া শ্রাবণকে ভীষণ রকমের পিটুনি দেয়। এর কিছু দিনের মধ্যেই জানতে পারে ইতি ও তার বাহিনী ভুল মানুষকে মেরেছে। শ্রাবণ আসলে খুবই নম্র, ভদ্র একটি ছেলে। ব্যাপারটা ইতির মনকে প্রশ্নবিদ্ধ করে। 

এরপর ধীরে ধীরে বদলে যেতে থাকে ইতি। বেরিয়ে আসে আসল ইতি। কিন্তু কিভাবে বদলায় ইতি- তা জানতে শনিবার (১৬ ফেব্রুয়ারি) রাত ৯টা ৫মিনিটে চোখ রাখতে হবে এনটিভির পর্দায়।

বাংলাদেশ সময়: ১৬০৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০১৯
ওএফবি

ক্লিক করুন, আরো পড়ুন :   নাটক
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14