ঢাকা, শুক্রবার, ৮ চৈত্র ১৪২৫, ২২ মার্চ ২০১৯
bangla news

বংশের বড় বউ হতে যাচ্ছি: পরীমনি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০২-১৫ ৩:২৫:৫৯ পিএম
তামিম হাসানের সঙ্গে পরীমনি

তামিম হাসানের সঙ্গে পরীমনি

ভালোবাসা দিবসে ভালোবাসার মানুষটির সঙ্গে বাগদান সারলেন আলোচিত চিত্রনায়িকা পরীমনি। বৃহস্পতিবার (১৪ ফেব্রুয়ারি) ঘরোয়া আয়োজনে প্রেমিক তামিম হাসানের সঙ্গে আংটি বদল করেন এই তারকা।

পরীমনি বাংলানিউজকে বলেন, বৃহস্পতিবার রাতে আমার বনানীর বাসার ছাদে বাগদান অনুষ্ঠানটির আয়োজন করি। আমরা দু’জন দু’জনকে আংটি পরিয়ে দিয়েছি। অনুষ্ঠানে শুধুমাত্র আমাদের দুই পরিবারের নিকট আত্মীয়রা উপস্থিতি ছিলেন। তামিমের পরিবারের অনেককে আমি প্রথম দেখলাম। সবার সঙ্গে চমৎকার সময় কাটলো, ছবি তুললাম। অন্যরকম একটা ভালোলাগা কাজ করছে।তামিম হাসানের সঙ্গে পরীমনি‘তামিম তার পরিবার ও বংশের বড় ছেলে। সে সুবাদে আমি তাদের বংশের বড় বউ হতে যাচ্ছি। এ দিকে আমি আমার বংশের বড় মেয়ে। কাকতালীয় বিষয়টি বেশ মজার। খুব শিগগিরই বড় আয়োজন করে বিয়ে করবো’, যোগ করেন ‘স্বপ্নজাল’খ্যাত এই অভিনেত্রী।আংটি বদল করছেন পরীমনি ও তামিম হাসান২০১৫ সালে ‘ভালোবাসা সীমাহীন’ সিনেমার মধ্য দিয়ে বড় পর্দায় অভিষেক ঘটে পরীমনির। এছাড়া তিনি ‘পাগলা দিওয়ানা’, ‘মহুয়া সুন্দরী’, ‘পুড়ে যায় মন’, ‘ধূমকেতু’, ‘আরো ভালোবাসবো তোমায়’, ‘অন্তর জ্বালা’সহ বেশকিছু সিনেমায় অভিনয় করেছেন।তামিম হাসান ও পরীমনিএদিকে তামিম হাসান একটি জাতীয় দৈনিক পত্রিকার বিনোদন বিভাগের প্রধান হিসেবে কর্মরত আছেন।

বাংলাদেশ সময়: ১৫২২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০১৯
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন :   সিনেমা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db