ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪২৬, ২০ মে ২০১৯
bangla news

মঞ্চ থেকে নামতে গিয়ে পায়ে আঘাত পেলেন ফারুক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০২-১৫ ২:৩৩:৫২ পিএম
বিছানায় শুয়ে বিশ্রাম নিচ্ছেন ফারুক

বিছানায় শুয়ে বিশ্রাম নিচ্ছেন ফারুক

রাজধানীর মহাখালীতে একটি স্কুলের অনুষ্ঠানে অংশ নিতে গিয়ে দুর্ঘটনার কবলে পড়েছেন চিত্রনায়ক ও সংসদ সদস্য আকবর হোসেন পাঠান ফারুক। বৃহস্পতিবার (১৪ ফেব্রুয়ারি) দুর্ঘটনায় তিনি দুই পায়ে প্রচণ্ড আঘাত পেয়েছেন। চিকিৎসক তাকে তিন সপ্তাহের জন্য বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন।

ঘটনার বর্ণনা দিয়ে ফারুক বাংলানিউজকে বলেন, বৃহস্পতিবার বিকেলে আই.পি.এইচ স্কুল এন্ড কলেজের অনুষ্ঠানে আমি অংশ নেই। সেখানে আমার সঙ্গে আরও উপস্থিত ছিলেন বাণিজ্যমন্ত্রী টিপু মুনশিসহ বেশ কয়েকজন নেতাকর্মী। অনুষ্ঠানের এক পর্যায় আমি মঞ্চের সিঁড়ি দিয়ে নামার সময় পা পিছলে পড়ে যাই। সঙ্গে সঙ্গে সবাই আমকে ধরাধরি করে কাছের একটি হাসপাতালে নিয়ে যায়।

তিনি আরও বলেন, আমার দুই পায়ের গোড়ালির হাড়ে ছিঁড় ধরেছে। চিকিৎসক ব্যান্ডেজ লাগিয়ে দিয়েছেন। তবে আল্লাহর রহমতে পা ছাড়া অন্য কোথাও আঘাত পায়নি। এখন তিন সপ্তাহের জন্য পুরোপুরি বিশ্রামে থাকতে হবে।

প্রায় পাঁচ দশক ধরে বড় পর্দায় মাতিয়েছেন ফারুক। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ থেকে ঢাকা-১৭ আসনে প্রথমবারের মতো সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন তিনি।

বাংলাদেশ সময়: ১৪৩০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০১৯
জেআইএম

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14