ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

বিনোদন

চিকিৎসা শেষে নিজ দেশে ফিরলেন ইরফান খান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩০৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০১৯
চিকিৎসা শেষে নিজ দেশে ফিরলেন ইরফান খান ইরফান খান

নিউরোএন্ডোক্রাইন টিউমারের চিকিৎসা শেষে লন্ডন থেকে ভারত ফিরেছেন বলিউড তারকা ইরফান খান। তবে দেশের ফেরার পরই তাকে নিয়ে নানা জল্পনা তৈরি হয়েছে।

কেউ বলছেন, আগামী ২২ ফেব্রুয়ারি ‘হিন্দি মিডিয়াম টু’র শুটিংয়ে অংশ নেবেন তিনি। আবার কেউ বলছেন, ভারতের একটি হাসপাতালে পুনরায় চিকিৎসা নিচ্ছেন এই জনপ্রিয় অভিনেতা।

তবে সম্প্রতি ইরফান খানের ঘনিষ্ঠ একটি সূত্র জানান ভিন্ন কথা। ইরফান খান ভারতে ফিরলেও তার অভিনয় করার বিষয়টি এখনো নাকি ঠিক হয়েনি-‘ইরফান খান মুম্বাই ফিরেছেন। কিন্তু মানুষ নিশ্চিত হওয়া ছাড়াই নানা রকম কথা ছাড়াচ্ছেন। যা সত্য নয়। আর ‘হিন্দি মিডিয়া টু’র শুটিং কবে শুরু হবে, সেটাও এখনো ঠিক হয়নি।

সাকেট চৌধুরী পরিচালিত ‘হিন্দি মিডিয়াম’ ২০১৭ সালে মুক্তি পায়। সিনেমাটি বক্স অফিসে বেশ ভালো ব্যবসা করে। প্রথম পর্বে দারুণ অভিনয়ের সুবাদে সেরা অভিনেতা হিসেবে ফিল্ম ফেয়ার অ্যাওয়ার্ড ঘরে তুলেছেন ইরফান খান।

এরপরই এর দ্বিতীয় কিস্তি অর্থাৎ ‘ইংলিশ মিডিয়াম টু’ নির্মাণের ঘোষণা দেন নির্মাতা। কিন্তু ইরফান খান অসুস্থ থাকার কারণে এতোদিন সিনেমাটির কাজ স্থির ছিল। খুব শিগগিরই সিনেমাটির শুটিং শুরু হওয়ার কথা রয়েছে।

বাংলাদেশ সময়: ২২০২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০১৯
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।