ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

প্রথমবার রবীন্দ্রনাথ’র গানে দিনাত জাহান মুন্নী

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০১৯
প্রথমবার রবীন্দ্রনাথ’র গানে দিনাত জাহান মুন্নী দিনাত জাহান মুন্নী

এই প্রথম রবীন্দ্রনাথের গান শ্রোতাদের উপহার দিলেন কণ্ঠশিল্পী দিনাত জাহান মুন্নী। বুধবার (১৩ ফেব্রুয়ারি) বসন্তের প্রথম প্রহরে ‘আহা আজি এ বসন্তে’ শিরোনামের রবীন্দ্র সঙ্গীতটি তার কণ্ঠে প্রকাশ পেয়েছে ধ্রুব মিউজিক স্টেশন থেকে।

গানটির সঙ্গীতায়োজন করেছেন শওকত আলী ইমন। এর ভিডিও নির্মাণ করেছেন মাসুদুল হক।

 

এ প্রসঙ্গে দিনাত জাহান মুন্নী বলেন, কবিগুরু আমার অন্যতম প্রিয় কবি। তার গানের প্রতি আমার ভালোলাগা-ভালোবাসা সেই ছোটবেলা থেকেই। এমনিতেই রবীন্দ্রসঙ্গীত চর্চা করলেও এবারই প্রথম প্রকাশ করলাম। তাই নিজের মধ্যে খুব ভালোলাগা কাজ করছে। আর আমি আমার গায়কীর সর্বোচ্চটা দিয়ে গাওয়ার চেষ্টা করেছি। আশা করছি আমার কণ্ঠে রবীন্দ্র সঙ্গীতটি শুনে শ্রোতারা নিরাশ হবেন না।  

ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) জানায়, তাদের ইউটিউব চ্যানেলের পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাচ্ছে ডিএমএস ওয়েব সাইট, জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইবে।   

প্লেব্যাক শিল্পী হিসেবেই বেশি পরিচিতি মুন্নী। ১৯৯৭ সালে শওকত আলী ইমনের সুরে ‘জননেতা’ সিনেমাতে প্লেব্যাক করার মাধ্যমে চলচ্চিত্রের গানে যাত্রা হয় তার। ছোটবেলা থেকেই গানের সঙ্গে সখ্যতা। পাঁচবার পেয়েছেন জাতীয় শিশু-কিশোর প্রতিযোগিতার শ্রেষ্ঠ পুরস্কার। ২০০০ সালে প্রকাশিত হয় তার প্রথম অ্যালবাম ‘প্রতীক্ষা’। সঙ্গীত ক্যারিয়ারে বেশকিছু শ্রোতাপ্রিয় গান উপহার দিয়েছেন মুন্নী।

ভিডিও:

বাংলাদেশ সময়: ১৪২০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০১৯
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।