ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

প্রকাশ পেলো তানজিবের মিউজিক্যাল ফিল্ম

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০১৯
প্রকাশ পেলো তানজিবের মিউজিক্যাল ফিল্ম তানজিব-বৃষ্টি-জীবন

ভালোবাসা দিবস উপলক্ষে ‘এমন মানুষ’ শিরোনামে প্রকাশ পেলো সঙ্গীতশিল্পী তানজিব সারোয়ার’র মিউজিক্যাল ফিল্ম।

এটি নির্মাণ করেছেন নাট্য নির্মাতা সঞ্জয় সমদ্দার। সোমবার (১১ ফেব্রুয়ারি) রাতে ডেডলাইন মিউজিক থেকে প্রকাশ পেয়েছে ফিল্মটি।

তানজিব’র কণ্ঠের এই গানটির কথা লিখেছেন রবিউল ইসলাম জীবন। সুর-সঙ্গীতায়োজন করেছেন ইমন চৌধুরী।

মিউজিক্যাল ফিল্মটিতে তানজিব’র বিপরীতে অভিনয় করেছেন বৃষ্টি ইসলাম। এছাড়াও গল্পের প্রয়োজনে শিশুশিল্পী হিসেবে অভিনয় করেছেন সুহি। এতে নাগরিক প্রেমের চিত্রচাল তুলে ধরা হয়েছে।

এ প্রসঙ্গে তানজিব সারোয়ার বলেন,  অনেক প্রশংসা পাচ্ছি গানটির জন্য। মিউজিক ট্র্যাকের পাশাপাশি মিউজিক্যাল ফিল্মটিও হয়েছে দারুণ। এককথায় ভালো একটি কাজ দর্শক-শ্রোতাদের উপহার দিতে পেরে ভালো লাগছে।

এ প্রসঙ্গে গীতিকবি রবিউল ইসলাম জীবন বলেন, গানটির জন্য অনেক মানুষের ভালোবাসা পাচ্ছি। কথার পাশাপাশি সুর-সঙ্গীত এবং ভিডিওটিও হয়েছে অসাধারণ। এখন দর্শক-শ্রোতাদের ভালো লাগলেই পরিশ্রম সফল হবে।

এ প্রসঙ্গে সঞ্জয় সমদ্দার  বলেন,  গানটি আমার খব পছন্দের। চেষ্টা করেছি, ভালো একটি কাজ করতে। এর গল্পটি নাগরিক প্রেমের। প্রকাশের পর থেকে অনেকেই কাজটির প্রশংসা করেছেন। আগামীতেও ভালো কাজের ধারাবাহিকতা ধরে রাখতে চাই।

ভিডিও:

বাংলাদেশ সময়: ১২০৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৩, ২০১৯
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।