ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

জয় শাহরিয়ার-রেহানের ভালোবাসা দিবসের উপহার ‘রোমিও’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০১৯
জয় শাহরিয়ার-রেহানের ভালোবাসা দিবসের উপহার ‘রোমিও’ রেহান-জয় শাহরিয়ার

ভালোবাসা দিবস উপলক্ষে সঙ্গীতশিল্পী জয় শাহরিয়ার’র কথা, সুর ও সঙ্গীতায়োজনে প্রকাশ পেলো ‘বাজে স্বভাব’খ্যাত সঙ্গীতশিল্পী রেহার’র নতুন গান ‘রোমিও’।

মঙ্গলবার (১২ ফেব্রুয়ারি) রাতে আজব রেকর্ডস’র ইউটিউব চ্যানেলে ভিডিওতে প্রকাশ পেয়েছে গানটি। পাশাপাশি জিপি মিউজিক, বাংলালিংক ভাইব, রবি স্প্ল্যাশ- এ গানটি শুনতে পাবেন শ্রোতারা।


 
কথা নির্ভর গানটির ভিডিও নির্মাণ করেছে আজব কারখানা। পরিচালনা করেছেন বর্ণ চক্রবর্তী। মডেল হিসেবে কাজ করেছেন নীরা ও রেহান নিজেই।

গানটি প্রসঙ্গে জয় শাহরিয়ার বলেন, রেহান বেশ মেধাবী একজন শিল্পী। ওর গান এবং গায়কী দুটোই ব্যক্তিগতভাবে আমার ভালো লাগে। ভালোলাগা থেকেই তার জন্য গানটি তৈরি করি। চেষ্টা করেছি, ভালো কিছু করার। এখন দর্শক-শ্রোতাদের ভালো লাগলেই কাজটি সার্থক হবে।

এ প্রসঙ্গে রেহান বলেন, অনেক আগে থেকে আমি জয় ভাইয়ের গানের ভক্ত । তার লেখা, সুরে গান গাইতে পারাটা আমার জন্য দারুণ আনন্দের। আমি সর্বোচ্চ চেষ্টা করেছি। বাকিটা শ্রোতারা বিচার করবেন।

গেলো বছর ‘বাজে স্বভাব’ গানের মাধ্যমে তারকাখ্যাতি অর্জন করেন রেহান। এরপর এটাই তার প্রথম মিউজিক ভিডিও।

ভিডিও লিঙ্ক:

বাংলাদেশ সময়: ১২০১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০১৯
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।