ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪২৬, ২৪ এপ্রিল ২০১৯
bangla news

ভালোবাসার গল্পে তাহসান-তিশা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০২-১২ ৫:৩৩:০১ পিএম
তাহসান-তিশা

তাহসান-তিশা

আসছে ভালোবাসা দিবসে (১৪ ফেব্রুয়ারি) ‘কথা দেয়া আছে’ শিরোনামে ব্যতিক্রম এক ভালোবাসার গল্পে দেখা যাবে অভিনেতা-গায়ক তাহসান খান ও নুসরাত ইমরোজ তিশাকে। 

ভালোবাসা দিবসে আরটিভি’র সবচেয়ে জনপ্রিয় ক্যাম্পেইন বেঙ্গল ক্ল্যাসিক টি নিবেদিত ‘ফাল্গুনে ভালোবাসা বৈশাখে প্রেম’র এবারের নাটক ‘কথা দেয়া আছে’ নির্মাণ করেছেন মিজানুর রহমান আরিয়ান। মিথুন রহমান’র গল্পে এর চিত্রনাট্য লিখেছেন নাসির খান। এটি প্রযোজনা করেছে টম ক্রিয়েশনস।

বিগত বছরের মত এবারও ‘কথা দেয়া আছে’ নাটকটির গল্প নেয়া হয়েছে দর্শকের কাছ থেকে। এবারের মূল গল্পটি পাঠিয়েছেন কুমিল্লা থেকে মিথুন রহমান। 

এতে আহসান চরিত্রে অভিনয় করেছেন তাহসান। অন্যদিকে তার বিপরীতে ইরা চরিত্রে দেখা যাবে ছোট ও বড় পর্দার অভিনেত্রী তিশাকে। নাটকটিতে আরো অভিনয় করেছেন- মাজনুন মিজান, শিল্পী সরকার অপু, হাসান জাহেদ’সহ আরোও অনেকে। 

প্রতি বছরই ‘ফাল্গুনে ভালোবাসা বৈশাখে প্রেম’ এই ক্যাম্পেইন এলেই এক সাথে দেখা যায় দর্শক পছন্দের তাহসান-তিশা জুটিকে। 

এ প্রসঙ্গে মিজানুর রহমান আরিয়ান জানান, একটি ব্যতিক্রম ভালোবাসার গল্পের নাটক ‘কথা দেয়া আছে’। চেষ্টা করেছি ভালো কিছু করার। এখন দর্শকের ভালো লাগলে চেষ্টা স্বার্থক হবে।

গল্পের শুরুতে দেখা যায় ইরার সারা দিন মন খারাপ থাকে। তার বাবা, মা, ভাই-ভাবি কেউ ই তার এই মন খারাপের কারণ খুঁজে পায় না। তার জন্য অনেক বিয়ের প্রস্তাব আসে। আর্মি, সরকারি অফিসার, প্রবাসী- সব ধরনের পাত্র। কিন্ত ইরা বিয়ে করবে না। করবেই না। এদিকে আহসান অনেক দিন পর দেশে ফিরল অস্ট্রেলিয়া থেকে। ইরাকে দেখেই অনেক ভালো লাগে তার।

এরপরে কি হবে তা জানার জন্য বৃহস্পতিবার (১৪ ফেব্রুয়ারি) রাত ৮টায় চোখ রাখতে হবে আরটিভিতে।

বাংলাদেশ সময়: ১৭৩০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০১৯
ওএফবি

ক্লিক করুন, আরো পড়ুন :   নাটক
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14