ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪২৬, ২৪ এপ্রিল ২০১৯
bangla news

গাঁটছড়া বাঁধলেন রজনীকান্তের মেয়ে সৌন্দর্য্য

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০২-১১ ১০:১৬:৩৯ পিএম
বিয়ে অনুষ্ঠানে উপস্থিতির সঙ্গে সৌন্দর্য্য-ভানঙ্গামুদি

বিয়ে অনুষ্ঠানে উপস্থিতির সঙ্গে সৌন্দর্য্য-ভানঙ্গামুদি

অভিনেতা-ব্যবসায়ী বিশাগণ ভানঙ্গামুদির সঙ্গে গাঁটছড়া বাঁধলেন ভারতের দক্ষিণী চলচ্চিত্রের কিংবদন্তি নায়ক রজনীকান্তের ছোট মেয়ে সৌন্দর্য্য। এটি তাদের দুজনেরই দ্বিতীয় বিয়ে।  এই বিয়েতে উপস্থিত হন দক্ষিণ ভারতের খ্যাতনামা অভিনেতা-অভিনেত্রী এবং রাজনৈতিক নেতৃবৃন্দ।

রোববার (১০ ফেব্রুয়ারি) চেন্নাইয়ে অনুষ্ঠিত হয় জমজমাট প্রি-ওয়েডিং রিসেপশন। এতে কাছের আত্মীয় পরিজন ও বন্ধু-বান্ধবদের সঙ্গে আনন্দে মাতোয়ারা হন রজনীকান্ত ও ভানাঙ্গামুদি পরিবার।বাবা-স্বামী ও ছেলের সঙ্গে সৌন্দর্য্য

 এছাড়া ঐদিন সামাজিক যোগাযোগ মাধ্যমে তিনটি ছবি শেয়ার করে সেখানে সৌন্দর্য্য লিখেছেন, আশির্বাদের জন্য সবার প্রতি কৃতজ্ঞ! এতদিন আমার জীবনে দুজন গুরুত্বপূর্ণ মানুষ ছিলেন বাবা এবং আমার ছেলে। এখন থেকে সেই তালিকায় যোগ হলো বিশাগণ।

এর আগে শনিবার (০৯ ফেব্রুয়ারি)প্রাক বিবাহ উৎসব অনুষ্ঠিত হয়- যৌথ সঙ্গীত ও মেহেদী অনুষ্ঠানের মাধ্যমে। অনুষ্ঠানে উপস্থিতিদের নেচে মাতান রজনীকান্ত। এরইমধ্যে তার নাচের ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।  

সৌন্দর্য্য পেশায় একজন গ্রাফিক ডিজাইনার এবং চলচ্চিত্র নির্মাতা। ধনুষ ও কাজল অভিনীত ‘ভেলাইলা পট্টাধারী ২’ সিনেমার নির্দেশনা দিয়েছিলেন তিনি।

ভানঙ্গামুদি একটি ফার্মাসিউটিক্যাল কোম্পানির মালিক। সেই সঙ্গে অভিনেতাও বটেও। সম্প্রতি মনোজ ভীদার সিনেমা ‘ভানজগর উলাগামে’ দেখা গেছে তাকে।

বাংলাদেশ সময়: ২২১৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০১৯
ওএফবি

ক্লিক করুন, আরো পড়ুন :   সিনেমা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14