ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪২৬, ২৪ এপ্রিল ২০১৯
bangla news

‘গ্র্যামি অ্যাওয়ার্ড দেখতে আসা সার্থক’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০২-১১ ১:২০:০৭ পিএম
এ আর রহমানের সঙ্গে হাবিব-তাহসান

এ আর রহমানের সঙ্গে হাবিব-তাহসান

গত সপ্তাহে ৬১তম গ্র্যামি অ্যাওয়ার্ডের অনুষ্ঠানে অংশ নিতে যুক্তরাষ্ট্র যান বাংলাদেশের জনপ্রিয় দুই সঙ্গীতশিল্পী হাবিব ওয়াহিদ ও তাহসান খান। লস অ্যাঞ্জেলসের স্টেপলস সেন্টারে স্থানীয় সময় রোববার (১০ ফেব্রুয়ারি) রাতে অনুষ্ঠিত হলো এ আসর।

আর অনুষ্ঠান শেষে ভারতের কিংবদন্তি সঙ্গীত পরিচালক এ আর রহমানের সঙ্গে দেখা হাবিব ও তাহসানের। তার সঙ্গে আলাপের পর দু’জন আলাদাভাবে সেলফিবন্দি হয়ে মুহূর্তটি স্মরণীয় করে রাখেন।

সোমবার (১১ ফেব্রুয়ারি) হাবিব-তাহসান এ আর রহমানের সঙ্গে তোলা সেলফি ফেসবুক পেজে শেয়ার করেন। ছবির ক্যাপশনে হাবিব লেখেন, ‘গ্র্যামি অ্যাওয়ার্ড দেখতে আসা সার্থক’।

তাহসান লেখেন, ‘ফ্যানবয় মোমেন্ট’।

কাইনেটিক মিউজিকের আমন্ত্রণে বাংলাদেশ থেকে তারা দু’জন গ্র্যামি অ্যাওয়ার্ডের আসরে যাওয়ার সুযোগ পেয়েছেন। দুই বছর আগে তাহসান একবার অংশ নিলেও এবারই প্রথম হাবিব অংশ নিলেন।

গত ৬ ফেব্রুয়ারি তাহসান যুক্তরাষ্ট্রে যান। এদিকে হাবিব যান ৮ ফেব্রুয়ারি। পাঁচ-ছয় দিন সেখানে বিশ্রাম নেবেন তিনি। এরপর ১৮ ফেব্রুয়ারি তার দেশে ফেরার কথা রয়েছে।

বাংলাদেশ সময়: ১৩১৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০১৯
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন :   সঙ্গীত
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14