[x]
[x]
ঢাকা, শুক্রবার, ১০ ফাল্গুন ১৪২৫, ২২ ফেব্রুয়ারি ২০১৯
bangla news

৮ মার্চ আসছে তাহসান-শ্রাবন্তীর ‘যদি একদিন’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০২-১১ ১২:২২:০৬ পিএম
'যদি একদিন'র একটি দৃশ্যে তাহসান ও শ্রাবন্তী

'যদি একদিন'র একটি দৃশ্যে তাহসান ও শ্রাবন্তী

কলকাতার নায়িকা শ্রাবন্তীকে সঙ্গে নিয়ে বড় পর্দায় হাজির হতে যাচ্ছেন দেশের জনপ্রিয় সঙ্গীতশিল্পী ও অভিনেতা তাহসান খান। মুহাম্মদ মোস্তফা কামাল রাজ পরিচালিত ‘যদি একদিন’ সিনেমাটি ৮ মার্চ বিশ্ব নারী দিবস উপলক্ষে প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে। সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান বিষয়টি নিশ্চিত করেছে।

‘যদি একদিন’র মাধ্যমে তাহসানের বড় পর্দায় অভিষেক হতে যাচ্ছে। এছাড়া অভিনেত্রী শ্রাবন্তী এর আগে দুই দেশের যৌথ প্রযোজনার একাধিক সিনেমায় অভিনয় করলেও এই প্রথম শুধুমাত্র বাংলাদেশি প্রতিষ্ঠান প্রযোজিত সিনেমায় অভিনয় করলেন।

সিনেমাটিতে গুরুত্বপূর্ণ একটি চরিত্রে দেখা যাবে তাসকিন রহমানকে। শিশুশিল্পী হিসেবে অভিনয় করেছেন রাইসা। তাকে নিয়েই সিনেমার কাহিনী আবর্তিত হয়েছে। এতে আরও রয়েছেন সাবেরী আলম, ফখরুল বাশার মাসুম, মিলি বাশারসহ প্রমুখ।

সিনেমাটিতে রাইসার সঙ্গে তাহসানের বাবা-মেয়ের এক দারুণ রসায়ন ফুটে উঠেছে। সেই সঙ্গে তাহসান-শ্রাবন্তীর প্রেম-বিরহের কিছুটা আঁচ পাওয়া যায়। মূলত ‘যদি একদিন’-এ একটি পরিবারের গল্প উঠে এসেছে।

গত ডিসেম্বরে বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেড প্রযোজিত ‘যদি একদিন’র টিজার প্রকাশ পেয়েছিল। তাছাড়া নতুন বছরের শুরুতে প্রকাশিত সিনেমাটির ‘লক্ষ্মীসোনা’ গানটি সাড়া ফেলেছে।

বাংলাদেশ সময়: ১২১৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০১৯
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন :   সিনেমা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache