[x]
[x]
ঢাকা, শুক্রবার, ১০ ফাল্গুন ১৪২৫, ২২ ফেব্রুয়ারি ২০১৯
bangla news

প্রকাশনা উৎসবে প্রশংসিত অপু-প্রিয়াংকার ‘যাবে না ছেড়ে’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০২-১১ ২:৪৩:৫২ এএম
একসঙ্গে গানের শিল্পী অপু আমান ও প্রিয়াংকা বিশ্বাস এবং দুই মডেল হিমি ও অবাক

একসঙ্গে গানের শিল্পী অপু আমান ও প্রিয়াংকা বিশ্বাস এবং দুই মডেল হিমি ও অবাক

রাজধানীর কাওরান বাজারের একটি রেস্টুরেন্টে রোববার (১০ ফেব্রুয়ারি) সন্ধ্যায় জাঁকালো আয়োজনে অনুষ্ঠিত হলো ‘যাবে না ছেড়ে’ গানের প্রকাশনা উৎসব। গানটি গেয়েছেন ক্লোজআপ তারকা অপু আমান ও প্রিয়াংকা বিশ্বাস।

‘ভালোবেসে যাবো এক শর্তে/যাবে না ছেড়ে তুমি যাবে না দূরে’- এমন কথার গানটি লেখা, সুর ও সঙ্গীত করেন অপু নিজেই।

প্রকাশনা উৎসবে অডিও ট্র্যাকের পাশাপাশি মিউজিক ভিডিওটিও দারুণ প্রশসিংত হয়েছে উপস্থিতিমহলে। এর ভিডিওটি নির্মাণ করেছেন তরুণ নির্মাতা মাহিন আওলাদ। ভিডিওতে মডেল হয়েছেন হিমি ও অবাক। গায়কী অংশে রয়েছেন অপু ও প্রিয়াংকা বিশ্বাস।

গানটি প্রসঙ্গে সঙ্গীতশিল্পী অপু আমান বলেন, ভিডিওর যুগে এটি আমার প্রথম মিউজিক ভিডিও। গানটি চার বছর আগে লিখেছিলাম। দীর্ঘ এ সময়ের মধ্যে একাধিকবার গানটির সুর-সঙ্গীতের পরিবর্তন করেছি। চেষ্টা করেছি, ক্লাসিক্যাল-বাণিজ্যিক ঘরানার মিশ্রণ ঘটিয়ে গানটি দাঁড় করানোর। জানি না কতটুকু পেরেছি। এটা ঠিক, সবার ইতিবাচক সাড়াই গানটি প্রকাশের সাহস যুগিয়েছে। এখন গানটি দর্শক-শ্রোতাদের ভালো লাগলেই আমাদের পরিশ্রম সার্থক হবে।

...প্রিয়াংকা বিশ্বাস বলেন, তিন-চারটি গান থেকে বাছাই করে আমি এই গানটি গাইতে সম্মত হই। অপু দাদার কণ্ঠে প্রথমে গানটির সুর শুনেই মুগ্ধ হয়েছিলাম। এরপর ধ্রুব মিউজিক স্টেশন এবং ধ্রুব গুহ দাদার সহযোগিতায় কাজটি প্রকাশ করতে পেরেছি। এককথায় খুব খুব ভালো লাগছে। আশা করছি, দর্শক-শ্রোতাদেরও ভালো লাগবে।

এ প্রসঙ্গে ভিডিও নির্মাতা মাহিন আওলাদ বলেন, অনেক শ্রম দিয়ে কাজটি করেছি। কারণ গানটি ব্যক্তিগতভাবে আমার অনেক পছন্দের। আর মডেল হিমি ও অবাক’র প্রতি কৃতজ্ঞতা প্রকাশ না করলেই নয়, তাদের শ্রমের জন্য। অনেক ভালোলাগা নিয়ে আন্তরিকতার সঙ্গে তারা কাজটি করেছেন। আশা করি অডিও-ভিডিও মিলিয়ে গানটি দর্শক-শ্রোতাদের মনে ভালোলাগা তৈরি করবে।

ভিডিও:

বাংলাদেশ সময়: ০২৩৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০১৯
ওএফবি/এইচএ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache