ঢাকা, মঙ্গলবার, ১ শ্রাবণ ১৪২৬, ১৬ জুলাই ২০১৯
bangla news

আট দিনে পাঁচ কনসার্টে চিরকুট

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০২-১০ ৫:০২:৫৯ পিএম
ব্যান্ডদল চিরকুট

ব্যান্ডদল চিরকুট

সম্প্রতি কনসার্টে দারুণ ব্যস্ত সময় কাটাচ্ছে দেশের অন্যতম সেরা ব্যান্ডদল চিরকুট। সেই ধারাবাহিকতায় রোববার (১০ ফেব্রুয়ারি) থেকে মঙ্গলবার (১৭ ফেব্রুয়ারি) পর্যন্ত- আট দিনে পাঁচটি কনসার্টে গান করবে ব্যান্ডটি।

এর মধ্যে রোববার (১০ ফেব্রুয়ারি) রাত ৮টায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের বেগম ফজিলাতুন্নেসা মুজিব হলে মাতাবে চিরকুট। এরপর ১৩ ফেব্রুয়ারি সারপ্রাইজ পারফরম্যান্স, ১৪ ফেব্রুয়ারি বিকেল ৪টায় রবীন্দ্র সরোবর’- এ, ১৫ ফেব্রুয়ারি সন্ধ্যা ৭টায় জগন্নাগ বিশ্ববিদ্যালয়ে এবং ১৭ ফেব্রুয়ারি বিকেল ৫টায় মানিকগঞ্জ সরকারি দেবেন্দ্র কলেজ মাঠে উপস্থিত দর্শক-শ্রোতাদের মাতাবে দেশের অন্যতম সেরা এই ব্যান্ডটি।

চিরকুট এর আগে- গাজীপুর, মুন্সীগঞ্জ, সাভার ক্যান্টনমেন্ট, ডেন্টিস এক্সপো এবং নরসিংদীতে শো করে চিরকুট।

এ প্রসঙ্গে চিরকুট ভোকালপ্রধান শারমিন সুলতানা সুমি বাংলানিউজকে বলেন, সম্প্রতি শো নিয়েই ব্যস্ততা যাচ্ছে। সামনে আরও বেশকিছু কনসার্টে অংশ নেবো আমরা। এছাড়া সামনে দেশের বাইরেও আমরা গান করতে যাচ্ছি। যথা সময়ে এ বিষয়ে সবাইকে অবগত করবো। আপাতত চলতি মাসের কনসার্টগুলো ভালোভাবে সম্পন্ন করি।

এদিকে দেশের বাইরে কলকাতার নজরুল মঞ্চে ‘বাংলা উৎসব ২০১৯’-এ সর্বশেষ গান করে চিরকুট। তিন দিনের এই উৎসবের দ্বিতীয় দিন (৫ জানুয়ারি) নিজেদের পরিবেশনায় উপস্থিত দর্শক-শ্রোতাদের মনোমুগ্ধ পরিবেশনা উপহার দেন জনপ্রিয় এই ব্যান্ডদল।

বাংলাদেশ সময়: ১৬৫৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০১৯
ওএফবি

ক্লিক করুন, আরো পড়ুন :   সঙ্গীত
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-02-10 17:02:59