ঢাকা, মঙ্গলবার, ৭ শ্রাবণ ১৪২৬, ২৩ জুলাই ২০১৯
bangla news

শুটিং করতে গিয়ে দুর্ঘটনার কবলে ফেরদৌস-পূর্ণিমা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০২-১০ ৩:৪৬:৩৭ পিএম
ফেরদৌস-পূর্ণিমা

ফেরদৌস-পূর্ণিমা

নঈম ইমতিয়াজ নেয়ামূল পরিচালিত ‘গাঙচিল’ সিনেমার শুটিং করতে গিয়ে গুরুতর আহত হয়েছেন চিত্রনায়ক ফেরদৌস ও চিত্রনায়িকা পূর্ণিমা। রোববার (১০ ফেব্রুয়ারি) সকালে নোয়াখালীর কোম্পানীগঞ্জের ৮ নং চর এলাহি ইউনিয়নে তারা দুর্ঘটনার শিকার হন। দু’জনই হাতে ও পায়ে প্রচণ্ড আঘাত পেয়েছেন।

নঈম ইমতিয়াজ নেয়ামূল বাংলানিউজকে বলেন, রোববার সকালে আমরা বাইকের কিছু দৃশ্যের শুটিং করছিলাম। শুটিংয়ের প্রয়োজনে মাইক্রোবাসের পেছনে ট্রলির সঙ্গে বাইক যুক্ত করা হয়। বাইক চালাচ্ছিলেন পূর্ণিমা, ফেরদৌস ভাই ওনার পেছনে বসা ছিলেন। চলন্ত অবস্থায় হঠাৎ তারা নিয়ন্ত্রণ হারিয়ে বাইক নিয়ে রাস্তায় পড়ে যান। সঙ্গে সঙ্গে আমরা ছুটে গিয়ে ওনাদের উদ্ধার করি।

‘ফেরদৌস-পূর্ণিমার হাত-পা কেটে সামান্য রক্ত বের হয়েছে, হাটতেও কষ্ট হচ্ছে। বেশ আঘাত পেয়েছেন। প্রাথমিক চিকিৎসা শেষে ওনাদের নিয়ে এখন আমরা বসুরহাটে কেন্দ্রীয় হাসপাতালে যাচ্ছি। সেখানে এক্স-রে করলে বুঝতে পারবো বড় কোনও আঘাত পেয়েছেন কি-না। আপাতত শুটিং বন্ধ রাখা হয়েছে’, যোগ করে বলেন ‘এক কাপ চা’খ্যাত পরিচালক।হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন ফেরদৌস-পূর্ণিমা২০১৪ সালে প্রকাশিত সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদেরের উপন্যাস ‘গাঙচিল’ সিনেমাটি নির্মিত হচ্ছে। ইচ্ছেমত এবং নুজহাত ফিল্মসের প্রযোজনায় সিনেমাটিতে আরও অভিনয় করছেন আনিসুর রহমান মিলন, তারিক আনাম খান এবং বিশেষ চরিত্রে কলকাতার অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত।

গত ৬ ফেব্রুয়ারি থেকে নোয়াখালীতে ‘গাঙচিল’র শুটিং শুরু হয়। এই সিনেমা মধ্য দিয়ে দীর্ঘ পাঁচ বছর পর জুটি বেঁধে বড় পর্দায় ফিরছেন ফেরদৌস-পূর্ণিমা।

বাংলাদেশ সময়: ১৫৪৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০১৯
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন :   সিনেমা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-02-10 15:46:37