[x]
[x]
ঢাকা, শুক্রবার, ১০ ফাল্গুন ১৪২৫, ২২ ফেব্রুয়ারি ২০১৯
bangla news

সম্মাননা পেলেন পুতুল ‘সুতো কাটা ঘুড়ি’র

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০২-১০ ১২:৪৫:৩৪ পিএম
সঙ্গীতশিল্পী পুতুল

সঙ্গীতশিল্পী পুতুল

ক্লোপআপ তারকা সাজিয়া সুলতানা পুতুল মাস দেড়ের আগে স্টুডিও ভার্সনে ‘সুতো কাটা ঘুড়ি’ শিরোনামের গানটি প্রকাশ করেন। এরইমধ্যে গানটির জন্য সম্মাননা পেলেন তিনি।

শনিবার (৯ ফেব্রুয়ারি) সন্ধ্যায় আগারগাঁও’র এলজিডি অডিটোরিয়াম ভবনে ‘একুশ আমার অহংকার’ শীর্ষক কথা সন্ধ্যায় ‘এইমএম ভয়েস’ সম্মাননা পান পুতুল। তার হাতে সম্মাননা তুলে দেন কবি আসাদ চৌধুরী।

এ প্রসঙ্গে পুতুল বাংলানিউজকে বলেন, অনুষ্ঠানে আমাদের ক্লোজআপ’র অনেকেই উপস্থিত ছিলো। এ সম্মাননার মাধ্যমে ভালো একটি সন্ধ্যা কাটলো। কবি আসাদ চৌধুরীর হাত থেকে সম্মাননা গ্রহণ করাটা ছিলো বিশেষ ভালোলাগার। আর ‘সুতো কাটা ঘুড়ি’ গানের জন্য সম্মাননা পেয়ে মনে হলো- ভালো গানের মূল্যায়ন কোনো না কোনোভাবে পাওয়া যায়।সম্মাননা অনুষ্ঠানে উপস্থিতির সঙ্গে সঙ্গীতশিল্পী পুতুল পুতুলের গাওয়া ‘সুতো কাটা ঘুড়ি’ গানটির কথা লিখেন শেখ নজরুল। সুরারোপ করেন শোয়েব নোমান।

এদিকে অমর একুশে গ্রন্থমেলায় প্রকাশ পেয়েছে পুতুলে দ্বিতীয় উপন্যাস ‘জ্যোৎস্নারাতে বনে যেভাবে আমাদের যাওয়া হয়ে ওঠে না’। বইমেলার প্রথমদিন থেকে তাম্রলিপি প্রকাশনী থেকে পাওয়া যাচ্ছে বইটি।

বাংলাদেশ সময়: ১২৪৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০১৯
ওএফবি

ক্লিক করুন, আরো পড়ুন :   সঙ্গীত
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache