ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪২৬, ২৪ এপ্রিল ২০১৯
bangla news

মিনারের সঙ্গে প্রথমবার গাইলেন পূজা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০২-০৯ ৬:৫৫:০৬ পিএম
মিনার ও পূজা

মিনার ও পূজা

সঙ্গীতশিল্পী মিনার রহমানের সঙ্গে ‘স্বপ্ন ভেজা মেঘ’ শিরোনামের একটি গানে কণ্ঠ দিয়েছেন সঙ্গীতশিল্পী বাঁধন সরকার পূজা। এটি এই দুই সঙ্গীতশিল্পীর একসঙ্গে প্রথম দ্বৈত গান।

স্নোহাশীষ ঘোষের কথায় গানটির সুর-সঙ্গীত করেছন রেজওয়ান শেখ। বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে শনিবার (৯ ফেব্রুয়ারি) এই গানটির ভিডিও প্রকাশ পেয়েছে সিএমভি’র ইউটিউব চ্যানেলে।

গানটির সঙ্গে অভিনয় করেছেন ছোট পর্দার আলোচিত জুটি জিয়াউল ফারুক অপূর্ব ও মেহজাবীন চৌধুরী। তাদের সঙ্গে আছেন অভিনেতা অর্ণব অন্তু। গানটি ব্যবহৃত হচ্ছে ‘ফার্স্ট লাভ’ নামের একটি নাটকে। নির্মাণ করেছেন বি ইউ শুভ। ‘স্বপ্ন ভেজা মেঘ’ গানের একটি দৃশ্যে অপূর্ব-মেহজাবীনএ প্রসঙ্গে মিনার বললেন, এর আগে দ্বৈত গান আমি খুব কমই করেছি। যতদূর মনে পড়ে কণা-ন্যানসি আপুর সঙ্গে দুটি গান গেয়েছি। এবার গাইলাম পূজার সঙ্গে। গানটি বেশ সুন্দর। খুব গোছানো একটি কাজ হয়েছে।

পূজা বললেন, আমাদের শুরুটা ভালো একটা গান দিয়ে হলো। ভিডিওতে থাকা তিনজন মানুষই আমার খুব পছন্দের। আশা করছি গান ও ভিডিওটি সবার ভালো লাগবে।

**‘স্বপ্ন ভেজা মেঘ’ গানের ভিডিও

বাংলাদেশ সময়: ১৮৫২ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৯, ২০১৯
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন :   সঙ্গীত
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14