ঢাকা, বুধবার, ২ শ্রাবণ ১৪২৬, ১৭ জুলাই ২০১৯
bangla news

গ্র্যামিতে যোগ দিতে ক্যালিফোর্নিয়া যাচ্ছেন হাবিব

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০২-০৮ ৪:৩৭:০৬ পিএম
হাবিব ওয়াহিদ

হাবিব ওয়াহিদ

যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়া অঙ্গরাজ্যের লস অ্যাঞ্জেলস শহরের স্টেপলস সেন্টারে অনুষ্ঠিত হতে যাচ্ছে গ্র্যামি মিউজিক অ্যাওয়ার্ড’র ৬১তম আসর। 

এ আয়োজনে উপস্থিত হতে শুক্রবার (৮ ফেব্রুয়ারি) রাত ১০টায় একটি ফ্লাইটযোগে উড়াল দিচ্ছেন সঙ্গীতশিল্পী হাবিব ওয়াহিদ। গ্র্যামি মিউজিকের অন্তর্ভুক্ত কাইনেটিক মিউজিকের আমন্ত্রণে এ অনুষ্ঠানে যাচ্ছেন দেশসেরা এই মিউজিশিয়ান।

এ প্রসঙ্গে হাবিব ওয়াহিদ শুক্রবার বিকেলে বাংলানিউজকে বলেন, প্রতি বছর কাইনেটিক মিউজিকের আমন্ত্রণে বাংলাদেশ থেকে একজন সঙ্গীতশিল্পী গ্র্যামি অ্যাওয়ার্ডে যাওয়ার প্রস্তাব পেয়ে থাকেন। সেই ধারাবাহিকতায় এবার তাদের আমন্ত্রণে সাড়া দিয়ে গ্র্যামি অ্যাওয়ার্ড অনুষ্ঠান উপভোগ করতে যাচ্ছি। ভালোই লাগছে, এমন একটি অনুষ্ঠানে উপস্থিত হতে যাচ্ছি ভেবে।

রোববার (১০ ফেব্রুয়ারি) অনুষ্ঠান শেষে পাঁচ-ছয় দিন সেখানে বিশ্রাম নেবেন হাবিব। এরপর ১৬ ফেব্রুয়ারি ঢাকার উদ্দেশে রওনা করবেন। দুই দিনের যাত্রা শেষে ১৮ ফেব্রুয়ারি দেশে ফিরছেন তিনি। 

এদিকে কিছুদিন আগে গ্র্যামির ৬১তম আসরের বিজয়ীদের একটি তালিকা (ভুয়া) প্রকাশ পায়। পরে আয়োজক সূত্র জানায়, গ্র্যামি অ্যাওয়ার্ড শুরুর আগ পর্যন্ত বিজয়ীদের তালিকা কোথাও প্রকাশ করা হয় না। এমনকি রেকর্ডিং একাডেমির সদস্যদের সঙ্গেও নয়।

বাংলাদেশ: ১৬৩৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৮, ২০১৯
ওএফবি 

ক্লিক করুন, আরো পড়ুন :   সঙ্গীত
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-02-08 16:37:06