ঢাকা, মঙ্গলবার, ৮ আশ্বিন ১৪২৬, ২৪ সেপ্টেম্বর ২০১৯
bangla news

মুক্তি পেলো ‘দাগ হৃদয়ে’ ও ‘আমার প্রেম আমার প্রিয়া’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০২-০৮ ১১:২৮:২৮ এএম
‘দাগ হৃদয়ে’ ও ‘আমার প্রেম আমার প্রিয়া’র পোস্টার

‘দাগ হৃদয়ে’ ও ‘আমার প্রেম আমার প্রিয়া’র পোস্টার

ফেব্রুয়ারিতে নতুন সিনেমা মুক্তির হিড়িক লেগেছে। বিশ্ব ভালোবাসা দিবসকে সামনে রেখে শুক্রবার (০৮ ফেব্রুয়ারি) একসঙ্গে প্রেক্ষাগৃহে মুক্তি পেলো দুইটি সিনেমা।

তারেক শিকদার পরিচালিত ‘দাগ হৃদয়ে’র বিপরীতে মুক্তি পেয়েছে শামীমুল ইসলাম শামীম পরিচালিত ‘আমার প্রেম আমার প্রিয়া’। দুই পরিচালকেরও প্রথম সিনেমা মুক্তি পেলো।

‘দাগ হৃদয়ে’
বাপ্পি চৌধুরী, বিদ্যা সিনহা মিম ও আঁচল আঁখি অভিনীত সিনেমা ‘দাগ হৃদয়ে’। ২০১৬ সালে সিনেমাটির শুটিং শুরু হয়। সেন্সর বোর্ডের ছাড়পত্র পায় গত বছর। কামাল আহমেদের গল্পে এর চিত্রনাট্য করেছেন মোহাম্মদ রফিকউজ্জামান। এতে ব্যবসায়ীর চরিত্রে দেখা যাবে বাপ্পিকে। মিম অভিনয় করছেন চিত্রশিল্পীর ভূমিকায়। আঁচলের চরিত্রটি খুব চঞ্চল একটি মেয়ের। সে বাপ্পিকে ভালোবাসে কিন্তু বাপ্পি ভালোবাসে মিমকে।

ত্রিভুজ প্রেমের গল্পের সিনেমাটি দেশের ৩৯টি প্রেক্ষাগৃহে প্রদর্শিত হচ্ছে। এতে আরও অভিনয় করেছেন শতাব্দী ওয়াদুদ, ডি জে সোহেল, লিনা ফেরদৌস প্রমুখ।

‘আমার প্রেম আমার প্রিয়া’
গ্রামীণ প্রেমের গল্পের সিনেমাটিতে প্রথমবার জুটি বেঁধে অভিনয় করেছেন চিত্রনায়ক কায়েস আরজু ও চিত্রনায়িকা পরীমনি। ৪২টি প্রেক্ষাগৃহে সিনেমাটি মুক্তি পেয়েছে। এতে আরও অভিনয় করেছেন মিশা সওদাগর, আলীরাজ, রেবেকা ও ডন।

এই সিনেমায় ব্যবহার করা হয়েছে সালমান শাহ অভিনীত ‘জীবন সংসার’ সিনেমার তুমুল জনপ্রিয় গান ‘পৃথিবীতে সুখ বলে যদি কিছু থেকে থাকে’। গানটি গেয়েছিলেন সাবিনা ইয়াসমিন ও আগুন। আর নতুন করে কণ্ঠ দিয়েছেন এই প্রজন্মের শিল্পী খেয়া ও ইমরান।

বাংলাদেশ সময়: ১১২৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৮, ২০১৯
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন :   ঢালিউড সিনেমা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-02-08 11:28:28