bangla news

বছর শেষে সিনেমা প্রযোজনায় নামবো: বাপ্পি

মো. জহিরুল ইসলাম, স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০২-০৭ ৮:১২:৩৫ পিএম
বাপ্পি চৌধুরী। ছবি: রাজীন চৌধুরী

বাপ্পি চৌধুরী। ছবি: রাজীন চৌধুরী

গত বছর তিনটি সিনেমা মুক্তি পায় চিত্রনায়ক বাপ্পি চৌধুরীর। এরমধ্যে ‘নায়ক’ ও ‘আসমানী’র জন্য প্রশংসা পান তিনি। চলতি বছরে প্রথমবার বড় পর্দায় হাজির হতে যাচ্ছেন তিনি। শুক্রবার (৮ ফেব্রুয়ারি) ৪৩ প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে তার অভিনীত সিনেমা ‘দাগ হৃদয়ে’। তারেক শিকদার পরিচালিত সিনেমাটিতে বাপ্পির বিপরীতে অভিনয় করেছেন চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম ও আঁচল আঁখি।  

সম্প্রতি বাংলানিউজের মুখোমুখি হয়েছেন বাপ্পি চৌধুরী। কথা বলেছেন ‘দাগ হৃদয়ে’ ও বর্তমান ব্যস্ততা নিয়ে-

বাংলানিউজ: ‘দাগ হৃদয়ে’ সিনেমায় আপনি কেমন চরিত্রে অভিনয় করেছেন?
বাপ্পি চৌধুরী:
প্রবাসী এক বাঙালি তরুণ ব্যবসায়ীর চরিত্রে, যে কিনা বিশ্বের নানা শহরে চিত্রকর্ম প্রদর্শনের আয়োজন করে। সিনেমায় বিদ্যা সিনহা মিম একজন চিত্রশিল্পী। তার আঁকা কিছু ছবি দেখে আমার ভালো লেগে যায়। মিমের চিত্রকর্মগুলো আমি লন্ডনে প্রদর্শন করতে চাই। ওই উদ্দেশ্যে বাংলাদেশে আসি। এরপরই মিম ও আঁচলের সঙ্গে দেখা এবং এগিয়ে যায় গল্প।

বাংলানিউজ: সিনেমাটি নিয়ে আপনি কতোটুকু আশাবাদী?
বাপ্পি চৌধুরী:
এ বছর আমার প্রথম সিনেমা মুক্তি পাচ্ছে, সে জন্য আমি বেশ আনন্দিত। সিনেমাটির গল্প অসাধারণ। ডাবিং করতে গিয়ে মনে হয়েছে সিনেমার ভেতরে হারিয়ে গেছি। ‘দাগ হৃদয়ে’ দেখে সবার কাছে জীবনের খুব কাছের একটি গল্প মনে হবে। তাছাড়া এতে অনেক জনপ্রিয় শিল্পী অভিনয় করেছেন। তাই সিনেমাটি নিয়ে আমি বেশ আশাবাদী।বাপ্পি চৌধুরী। ছবি: রাজীন চৌধুরীবাংলানিউজ: মিমের সঙ্গে তৃতীয় ও আঁচলের সঙ্গে আপনার ষষ্ঠ সিনেমা এটি। তাদের সঙ্গে রসায়ন কেমন ছিল?
বাপ্পি চৌধুরী:
দু’জনের সঙ্গেই কাজ করার অভিজ্ঞতা দারুণ। তারা বেশ ভালো অভিনয় করেন। সহশিল্পী হিসেবে বন্ধুর মতো। মিম গ্ল্যামারের ওপর নজর দেন বেশি, আর আঁচল গ্ল্যামারের চেয়ে অভিনয়ে। মজার বিষয় হচ্ছে, ‘দাগ হৃদয়ে’র মধ্য দিয়ে দর্শক পর্দায় আমাদের তিনজনকে প্রথমবার একসঙ্গে দেখতে পাবেন।

বাংলানিউজ: আগের তুলনায় ইন্ডাস্ট্রিতে এখন খুব কম সিনেমা নির্মাণ হচ্ছে। এমন অবস্থায় আপনার প্রযোজনায় আসার ইচ্ছে আছে?
বাপ্পি চৌধুরী:
হ্যাঁ, আমি একটি সিনেমা নির্মাণের পরিকল্পনা নিয়েছি। তবে এখনও গল্প বা পরিচালক কিছুই ঠিক করিনি। ভালো গল্প খুঁজছি, পেয়েও যাবো আশা করছি। ইচ্ছে আছে চলতি বছরের শেষের দিকে প্রযোজনায় নামবো। কয়েক মাসের মধ্যেই ঘোষণা দেবো।

বাংলানিউজ: প্রথমবার অপু বিশ্বাসের সঙ্গে ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ সিনেমায় অভিনয় করলেন। সে অভিজ্ঞতা কেমন ছিল?
বাপ্পি চৌধুরী:
‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ (রিয়াজ-শাবনূর অভিনীত) ছিল সুপারহিট। এর দ্বিতীয় পর্বটিও দর্শক বেশ ভালোভাবেই গ্রহণ করবেন। ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ দর্শকদের প্রচুর হাসাবে। তাছাড়া অপু বিশ্বাস দিদি যেমন, ঠিক তেমন করেই তাকে সিনেমাটিতে উপস্থাপন করা হয়েছে। ওনার সঙ্গে কাজ করতে আমার দারুণ লেগেছে। আর দেবাশীষ বিশ্বাস দাদা তার দক্ষ হাতে খুব মজার একটি সিনেমা নির্মাণ করেছেন। খুব শিগগির সিনেমাটি মুক্তি পাবে।

বাংলানিউজ: ‘দাগ’র পর আপনার কোন সিনেমা মুক্তি পাবে?
বাপ্পি চৌধুরী:
পহেলা বৈশাখ উপলক্ষে ‘ডেঞ্জার জোন’ সিনেমাটি মুক্তি পেতে যাচ্ছে। এতে আমার বিপরীতে অভিনয় করেছেন জলি।

বাংলাদেশ সময়: ২০১০ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৭, ২০১৯
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন :   ঢালিউড সিনেমা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-02-07 20:12:35