ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

‘অ্যালার্জিকে হালকাভাবে দেখবেন না’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ৭, ২০১৯
‘অ্যালার্জিকে হালকাভাবে দেখবেন না’ সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করা সনু নিগমের ছবি

ডিনারে সামুদ্রিক খাবার খেয়ে বিপত্তিতে পড়েছেন বলিউড সঙ্গীতশিল্পী সনু নিগম। অ্যালার্জিতে আক্রান্ত হয়ে তাকে যেতে হয়েছে মুম্বাইয়ের নানাবতী হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ)।

এর আগে বিষয়টি কয়েকটি সূত্রের মাধ্যমে জানা গেলেও, এবার এ নিয়ে সনু নিজেই কথা বললেন। তিনি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করেছেন দু’টি ছবি।

একটি ছবিতে দেখা যাচ্ছে অক্সিজেন মাস্ক পরে হাসপাতালের বিছানায় শুয়ে রয়েছেন সনু এবং অন্যটিতে অ্যালার্জিতে ফুলে যাওয়া তার চোখ-মুখ।

ছবির ক্যাপশনে ‘সুরজ হুয়া মধ্যম’খ্যাত গায়ক লেখেন, আপনারা আমাকে নিয়ে চিন্তা করেছেন, আমাকে ভালোবেসেছেন, তার জন্য সবাইকে ধন্যবাদ। অ্যালার্জিকে কখনও হালকাভাবে দেখবেন না। সামুদ্রিক খাবার থেকে আমার অ্যালার্জি হয়েছে। নানাবতী হাসপাতাল যদি কাছে না হত, কী যে হতো…। সবাই সুস্থভাবে বাঁচুন।

এর আগে সূত্রে জানায়, কিছুদিন আগে রাতের খাবার খেতে মুম্বাইয়ের বান্দ্রা কুরলা কমপ্লেক্সে গিয়েছিলেন সনু নিগম। তখন হঠাৎ তিনি ত্বকে অস্বাভাবিক অ্যালার্জি লক্ষ্য করেন। যা অল্প সময়ের মধ্যে পুরো শরীরে ছড়িয়ে পড়ে। সঙ্গে সঙ্গে চিকিৎসকদের কাছে গেলে তারা সনুকে হাসপাতালে ভর্তি হওয়ার পরামর্শ দেন। এরপর দ্রুত চিকিৎসার স্বার্থে সনুকে আইসিইউতে রাখা হয়।

নানাবতী হাসপাতাল কর্তৃপক্ষ জানায়, দু’দিন চিকিৎসার পর বলিউডের অন্যতম সেরা এই গায়ক এখন অনেকটাই সুস্থ। তবে সম্পূর্ণ সুস্থ হতে আরও কিছুদিন সময় লাগবে অসংখ্য জনপ্রিয় হিন্দি গানের এই শিল্পীকে।

বাংলাদেশ সময়: ১৩৫৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৭, ২০১৯
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।