ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

স্টার সিনেপ্লেক্সে আসছে ‘দ্য লেগো মুভি ২’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৪৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ৬, ২০১৯
স্টার সিনেপ্লেক্সে আসছে ‘দ্য লেগো মুভি ২’ ‘দ্য লেগো মুভি ২: দ্য সেকেন্ড পার্ট’র পোস্টার

প্রথমবার নির্মিত হয়েছে হলিউডের অ্যানিমেটেড সিনেমা ‘দ্য লেগো মুভি’র সিক্যুয়াল। ‘দ্য লেগো মুভি ২: দ্য সেকেন্ড পার্ট’ নামের সিনেমাটি পরিচালনা করেছেন মাইক মিশেল।

থ্রিডি অ্যানিমেটেড সায়েন্স ফিকশন মিউজিক্যাল কমেডিনির্ভর এ সিনেমাটির বিভিন্ন চরিত্রে কণ্ঠ দিয়েছেন ক্রিস প্রাট, এলিজাবেথ ব্যাঙ্কস, উইল আর্নেট, চার্লি ডে, টিফানি হ্যাডিশ, অ্যালিসন ব্রি’সহ অনেকে। ওয়ার্নার ব্রাদার্স পিকচার্সের পরিবেশনায় আগামী ৮ ফেব্রুয়ারি আন্তর্জাতিকভাবে মুক্তি পেতে যাচ্ছে সিনেমাটি।

একই দিনে বাংলাদেশের স্টার সিনেপ্লেক্সেও মুক্তি পাবে ‘দ্য লেগো মুভি ২: দ্য সেকেন্ড পার্ট’।

সিনেমাটির বিষয়বস্তু শিশুদের খেলনা লেগো’কে নিয়ে। জনপ্রিয় এই খেলনাকে কেন্দ্র করে অ্যানিমেটেড সিনেমাটির সব বয়সের মানুষের কথা ভেবেই বানানো হয়েছে। যেন বয়সের কথা মোটেই না ভেবে বাচ্চাদের লেগো নিয়ে যারা খেলতে বসে যান, তারাও কিছু মিস না করেন।

প্রথম সিনেমার পথ ধরেই এগিয়ে যাবে ‘দ্য লেগো মুভি ২: দ্য সেকেন্ড পার্ট’র কাহিনী। সাফল্যের দিক থেকে প্রথম সিনেমার চেয়ে দ্বিতীয় কিস্তি কম হবে না বলে ধারণা করা হচ্ছে।

ইতোমধ্যেই বোদ্ধা-সমালোচকদের দৃষ্টি আকর্ষণ করেছে সিনেমাটি। হলিউডের শীর্ষস্থানীয় পত্রিকাগুলোর রিভিউ বেশ ইতিবাচক।

‘দ্য লেগো মুভি’ মুক্তি পায় ২০১৪ সালে। সিনেমাটির বক্স অফিস সাফল্য ছিল ঈর্ষা করার মতো। মুক্তির প্রথম সপ্তাহেই এটি জায়গা করে নিয়েছিল টপচার্টের শীর্ষে। ৬৫ মিলিয়ন মার্কিন ডলারের সিনেমাটি শেষ পর্যন্ত আয় করেছিল প্রায় ৪৭০ মিলিয়ন মার্কিন ডলার।

আর এই আনন্দের রেশ ধরে রাখতেই পরবর্তীতে নির্মিত ‘দ্য লেগো ব্যাটম্যান মুভি’ এবং ‘দ্য লেগো নিনজাগো মুভি’। এই দু’টি সিনেমা মুক্তি পায় ২০১৭ সালে। তবে এ সিনেমাগুলো ফ্রাঞ্চাইজির সিনেমা হলেও সরাসরি ‘দ্য লেগো মুভি’র সিক্যুয়াল ছিল না।

বাংলাদেশ সময়: ১৮৪৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৬, ২০১৯
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।