ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

চলে গেলেন চলচ্চিত্র নির্মাতা আওলাদ হোসেন চাকলাদার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ৫, ২০১৯
চলে গেলেন চলচ্চিত্র নির্মাতা আওলাদ হোসেন চাকলাদার আওলাদ হোসেন চাকলাদার

না ফেরার দেশে চলে গেলেন বিশিষ্ট মুক্তিযোদ্ধা ও চলচ্চিত্র পরিচালক-প্রযোজক আওলাদ হোসেন চাকলাদার (৬৮)। সোমবার (০৪ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১১টার দিকে রাজধানীর উত্তর বাড্ডার একটি হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

চলচ্চিত্র পরিচালক সমিতির সাংগঠনিক সচিব কাবিরুল ইসলাম রানা বাংলানিউজকে বলেন, আওলাদ হোসেন চাকলাদার দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত নানা রোগে ভুগছিলেন। লিভারের রোগে আক্রান্ত নিয়ে ভারতে বেশ কয়েক মাস চিকিৎসা নিয়েছেন।

তাছাড়া বারডেম হাসপাতালেও বহুদিন ভর্তি ছিলেন। কিন্তু শেষ পর্যন্ত আমাদের ছেড়ে চলে গেলেন। তার মৃত্যুতে পরিচালক সমিতির পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করছি।

তিনি আরও জানান, রাজধানীর ওয়ারী জামে মসজিদে মঙ্গলবার (৫ ফেব্রুয়ারি) বাদ যোহর তার নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। এরপর তাকে আজিমপুর কবরস্থানে দাফন করা হবে।

আওলাদ হোসেন চাকলাদার দুই ছেলে ও এক মেয়ে’সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

তার পরিচালিত ‘নাগ নর্তকী’ সিনেমার মধ্য দিয়ে চিত্রনায়িকা শিল্পী বড় পর্দায় পা রাখেন। এছাড়া আওলাদ হোসেন চাকলাদার ‘দিন মজুর’, ‘প্রেমিক’ ও ‘যোগাযোগ’ সিনেমার প্রযোজক ছিলেন। এছাড়াও বেশকিছু সিনেমার সহ-প্রযোজকও ছিলেন তিনি।  

বাংলাদেশ সময়: ১২২২ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৫, ২০১৯
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।