ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

শপথ নিলো পরিচালক সমিতির নবনির্বাচিত কমিটি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ৪, ২০১৯
শপথ নিলো পরিচালক সমিতির নবনির্বাচিত কমিটি শপথ নিচ্ছেন পরিচালক সমিতির নবনির্বাচিত কমিটি

বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির নবনির্বাচিত কার্যনির্বাহী পরিষদ সদস্যরা শপথ নিয়েছেন। রোববার (০৪ ফেব্রুয়ারি) বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনে (বিএফডিসি) জহির রায়হান ভিআইপি প্রজেকশনে হলে নতুন কমেটি শপথ গ্রহণ করে।

২০১৯-২০ মেয়েদের এই কমিটির সভাপতিকে শপথবাক্য পাঠ করান প্রধান কমিশনারের দায়িত্বে থাকা আবদুল লতিফ বাচ্চু। এরপর পুনরায় সভাপতি নির্বাচিত হওয়া মুশফিকুর রহমান গুলজার কমিটির অন্য সদস্যদের শপথ বাক্য পাঠ করান।

গত ২৫ জানুয়ারি ঢাকার তেজগাঁওস্থ এফডিসির পরিচালক সমিতি কার্যালয়ে অনুষ্ঠিত হয় কার্যনির্বাহী পরিষদের দ্বিবার্ষিক নির্বাচন। সকাল ৯টায় শুরু হয়ে এক ঘণ্টা বিরতি দিয়ে ভোটগ্রহণ চলে বিকেল ৫টা পর্যন্ত। ভোট গণনা শেষে শনিবার (২৬ জানুয়ারি) সকালে ফলাফল ঘোষণা করা হয়।

এবার ভোটার ছিলেন ৩৬২ জন। এর মধ্যে ভোট দিয়েছেন ৩১৯ জন। বাতিল হয়েছে ১৯টি ভোট। মোট বৈধ ভোট গণনা হয়েছে ৩০০টি।

চলচ্চিত্র পরিচালক সমিতির নতুন কমিটির সদস্যরা হলেন:- মুশফিকুর রহমান গুলজার (সভাপতি), মনতাজুর রহমান আকবর (সহ-সভাপতি), বদিউল আলম খোকন (মহাসচিব), শাহীন সুমন (উপ-মহাসচিব), মো. সালাহ্উদ্দিন (কোষাধ্যক্ষ), কবিরুল ইসলাম রানা (সাংগঠনিক সচিব), মোস্তাফিজুর রহমান মানিক (আন্তর্জাতিক ও তথ্য প্রযুক্তি সচিব), শাহীন কবির টুটুল (সাংস্কৃতিক ও ক্রীড়া সচিব) এবং মো. আনোয়ার সিরাজী (প্রচার, প্রকাশনা ও দফতর সচিব)।

এছাড়া নির্বাহী সদস্য পদে জয় পেয়েছেন- ছটকু আহমেদ, কমল সরকার, সোহানুর রহমান সোহান, মোস্তাফিজুর রহমান বাবু, এম এ আওয়াল, আবদুস সামাদ খোকন, সাঈদুর রহমান সাঈদ, নূর মোহাম্মদ মণি, আবুল খায়ের বুলবুল ও ইলিয়াস ভূঁইয়া।

বাংলাদেশ সময়: ০৬৫৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৪, ২০১৯
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।