ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

তানজিবের গানে সঞ্জয় সমদ্দারের মিউজিক্যাল ফিল্ম

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪০ ঘণ্টা, ফেব্রুয়ারি ৩, ২০১৯
তানজিবের গানে সঞ্জয় সমদ্দারের মিউজিক্যাল ফিল্ম তানজিব, সঞ্জয় সমাদ্দার ও বৃষ্টি ইসলাম

সঙ্গীতশিল্পী তানজিব সারোয়ার’র ‘এমন মানুষ’ গানের মিউজিক্যাল ফিল্ম তৈরি করছেন নাট্য নির্মাতা সঞ্জয় সমদ্দার। আসছে ভালোবাসা দিবসে এটি দর্শক-শ্রোতাদের জন্য উন্মুক্ত করা হবে।

শুক্রবার (১ ফেব্রুয়ারি) ও শনিবার (২ ফেব্রুয়ারি) দুইদিন ঢাকার বিমান বন্দরের কাওলা এবং উত্তরা শুটিং হাউজে মিউজিক্যাল সিনেমাটির শুটিং হয়েছে। তানজিব কণ্ঠের এই গানটির কথা লিখেছেন রবিউল ইসলাম জীবন।

সুর-সঙ্গীতায়োজন করেছেন ইমন চৌধুরী।

এতে তানজিব’র বিপরীতে অভিনয় করেছেন বৃষ্টি ইসলাম। এছাড়াও গল্পের প্রয়োজনে শিশুশিল্পী হিসেবে অভিনয় করেছেন সুহি। মিউজিক্যাল ফিল্মটিতে নাগরিক প্রেমের চিত্রচাল তুলে ধরা হয়েছে বলে নির্মাতা সঞ্জয় সমদ্দার জানিয়েছেন।

এ প্রসঙ্গে সঞ্জয় সমদ্দার বাংলানিউজকে বলেন, ব্যক্তিগতভাবে গানটি আমার পছন্দের। তাই চেষ্টা করেছি, ভালো একটি কাজ করতে। এর গল্পটি নাগরিক প্রেমের, তবে এখনই তা খোলাসা করতে চাচ্ছি না। আশা করছি, কাজটি দর্শক উপভোগ্য হবে।

এ প্রসঙ্গে তানজিব সারোয়ার বলেন, গানটি নিয়ে আমাদের প্রত্যাশা অনেক বেশি। মিউজিক ট্র্যাকের পাশাপাশি মিউজিক্যাল ফিল্মটিও হচ্ছে দারুণ। এককথায় ভালো একটি কাজ দর্শক-শ্রোতাদের উপহার দিতে যাচ্ছি। বাকীটা প্রকাশের পরই দর্শক-শ্রোতারা নির্ণয় করবেন।

আসছে ভালোবাসা দিবসে (১৪ ফেব্রুয়ারি) প্রযোজনা প্রতিষ্ঠান ডেডলাইন মিউজিক থেকে মিউজিক্যাল ফিল্মটি প্রকাশ পাবে।

বাংলাদেশ সময়: ১৩৩৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৩, ২০১৯
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।