ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

নৌকায় চড়ে বিয়ের অনুষ্ঠানে শবনম ফারিয়া

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৩০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২, ২০১৯
নৌকায় চড়ে বিয়ের অনুষ্ঠানে শবনম ফারিয়া নৌকায় চড়ে বিয়ের অনুষ্ঠানে এলেন শবনম ফারিয়া

দীর্ঘদিনের বন্ধু হারুনুর রশীদ অপুর সঙ্গে চিরবন্ধনে বাঁধা পড়েছেন ছোট-বড় পর্দার অভিনেত্রী শবনম ফারিয়া। শুক্রবার (১ ফেব্রুয়ারি) রাজধানীর একটি কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত হলো ‘দেবী’খ্যাত এই অভিনেত্রীর বিবাহোত্তর সংবর্ধনা।

এদিন দুপুরে অনুষ্ঠানস্থলে নৌকায় চড়ে হাজির হয়ে সবাইকে চমকে দেন ফারিয়া। আর বর আসেন ঘোড়ায় চড়ে।

সাদা গাউন গায়ে পরীর বেশে জ্যোতি ছড়ান ফারিয়া। সাদা শেরওয়ানি পরেন অপু। পরিচালক শাহীন কবির টুটল ও তার স্ত্রীর সঙ্গে ফারিয়া-অপুদুই পরিবারের ঘনিষ্ঠ আত্মীয় ও শোবিজ অঙ্গনে ফারিয়ার কাছের সহকর্মীরা অনুষ্ঠানে অংশ নেন। নব দম্পতিকে শুভ কামনা জানাতে উপস্থিত হন- অভিনেত্রী বিপাশা হায়াত, অপি করিম, মৌ, বিজরী বরকতুল্লাহ, বাঁধন, মৌসুমী হামিদ, মাসুমা রহমান নাবিলা, অভিনেতা সজল, সিয়াম, নাঈম, সাঈদ বাবুসহ অনেকে। সহকর্মীদের মাঝে শবনম ফারিয়াএর আগে গত ২৬ জানুয়ারি রাজধানী গুলশানের একটি পার্টি সেন্টারে অনুষ্ঠিত হয় শবনম ফারিয়ার হলুদ সন্ধ্যা। সেখানেও উপস্থিত হয়েছিলেন এক ঝাঁক তারকা।

হারুনুর রশীদ অপু একটি বেসরকারি বিপণন সংস্থার জ্যেষ্ঠ ব্যবস্থাপক হিসেবে কর্মরত আছেন। ২০১৫ সালে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে অপুর সঙ্গে ফারিয়ার পরিচয় হয়।

শবনম ফারিয়া দীর্ঘদিন ধরে ছোট পর্দায় অভিনয় করছেন। গত বছর ‘দেবী’ সিনেমার মধ্য দিয়ে বড় পর্দায় অভিষেক ঘটে তার। প্রথম সিনেমাতেই সকলের প্রশংসা পেয়েছে তিনি।

বাংলাদেশ সময়: ১৯২৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ০১, ২০১৯
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।