ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

বিনোদন

এক সিনেমায় শুভ-বাপ্পি-সাইমনকে চান দেবাশীষ বিশ্বাস

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২১৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১, ২০১৯
এক সিনেমায় শুভ-বাপ্পি-সাইমনকে চান দেবাশীষ বিশ্বাস (বায়ে থেকে) বাপ্পি চৌধুরী, দেবাশীষ বিশ্বাস, আরিফিন শুভ ও সাইমন সাদিক। ছবি: রাজীন চৌধুরী

‘আশির দশকে বাবা (দীলিপ বিশ্বাস) তৎকালীন তিন তারকা অভিনেতা-রাজ্জাক, আলমগীর ও সোহেল রানাকে নিয়ে নির্মাণ করেছিলেন ‘জিঞ্জির’। আমারও ইচ্ছে আছে বর্তমান সময়ের অন্যতম সেরা এই তিন তারকাকে (আরিফিন শুভ, বাপ্পি চৌধুরী ও সাইমন সাদিক) সিনেমায় ফ্রেমবন্দি করার। গল্প রেডি, শুধু প্রয়োজন তাদের সদিচ্ছা ও সদয় অনুমতি। আমি আশাবাদী।’

কথাগুলো পরিচালক দেবাশীষ বিশ্বাসের। সম্প্রতি শিল্পী সমিতির বার্ষিক বনভোজনে বর্তমান সময়ের এই তিন তারকার সঙ্গে ক্যামেরাবন্দি হয়েছেন তিনি।

আর সে সময়ের একটি ছবি ফেসবুকে পোস্ট করে ক্যাপশনে কথাগুলো লেখেন ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’খ্যাত এই নির্মাতা।

দেবশীষ বিশ্বাস ২০১৩ সালে আরিফিন শুভকে নিয়ে নির্মাণ করেছিলেন ‘ভালোবাসা জিন্দাবাদ’। এটি ছিল একক নায়ক হিসেবে বড় পর্দায় শুভর প্রথম সিনেমা। তবে এরপর তাদেরকে আর একসঙ্গে কাজ করতে দেখা যায়নি।

এদিকে গত বছর নভেম্বর মাসে ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ নির্মাণ শুরু করেন পরিচালক দেবাশীষ। এই সিনেমার নায়ক বাপ্পী চৌধুরী। এটি এখন মুক্তির প্রতীক্ষায়।

শুভ ও বাপ্পিকে নিয়ে সিনেমা নির্মাণ করলেও এখন পর্যন্ত সাইমন সাদিককে নিয়ে কাজ করেনি তিনি। তবে একই সিনেমায় আরিফিন শুভ, বাপ্পি চৌধুরী ও সাইমন সাদিককে নেওয়ার ইচ্ছে প্রকাশ করলেন দেবাশীষ বিশ্বাস। এমনটি হলে এই তিন তারকা প্রথম একসঙ্গে কোন সিনেমায় অভিনয় করবেন।

বাংলাদেশে সময়: ১৭১৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ০১, ২০১৯
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।