ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

এবার ‘সুখ সুখ লাগে’ নিয়ে মেরাজ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৩৪ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০১৯
এবার ‘সুখ সুখ লাগে’ নিয়ে মেরাজ সঙ্গীতশিল্পী মেরাজ তুষার

সম্প্রতি ‘তুই ভালো মেয়ে তুই ভালো না’ শিরোনামে গানের মাধ্যমে জনপ্রিয়তা পেয়েছেন সঙ্গীতশিল্পী মেরাজ তুষার। তিন মাসের মধ্যেই তার কণ্ঠের গানটি ১ কোটি ৩২ লাখ ৪৯ হাজার ৬‘শ ৫০জন মানুষ শুনেছেন-দেখেছেন।

এবার ‘তোর চোখে তাকালেই কাটেনা তো ঘোর/তোর হাসিতেই আমি হই যে বিভোর/মন পড়ে থাকে ঐ খোলা চুলে/কিছুতেই  তোকে থাকা যায় না ভুলে- এমন কথার ‘সুখ সুখ লাগে’ শিরোনামের গানভিডিও নিয়ে দর্শক-শ্রোতামহলে এলেন মেরাজ। এর কথা লিখেছেন সঞ্জয় সমাদ্দার।

গাওয়ার পাশাপাশি সুর করেছেন মেরাজ নিজেই। সঙ্গীতায়োজন করেছেন মেরাজ ও নির্ঝর।

বৃহস্পতিবার (৩১ জানুয়ারি) বিকেলে প্রযোজনা প্রতিষ্ঠান ডিজিটাল সলিউশন’র ইউটিউব চ্যানেল রসগোল্লা থেকে গানটি প্রকাশ পেয়েছে। ভিডিওটি বানিয়েছেন মারুফ হাসান প্রেমন। এতে অভিনয় অভিনয় করেছেন রাসেল খান-শাকিলা পারভিন।

গানটি প্রসঙ্গে মেরাজ তুষার বলেন, আমার কণ্ঠের ‘তুই ভালো মেয়ে’ গানটি শ্রোতারা ভালোভাবে গ্রহণ করেছেন। গানটির জন্য অনেক সাড়া পেয়েছি। তারই ধারাবাহিকতায় ‘সুখ সুখ লাগে’ প্রকাশ করলাম। আশা করছি দর্শক-শ্রোতারা এই গানটিও ভালোভাবে গ্রহণ করবেন।

ভিডিও লিঙ্ক:  

বাংলাদেশ সময়: ১৮৩৪ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০১৯
ওএফবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad