ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

বিনোদন

গান গেয়ে মঞ্চ মাতালেন আরিফিন শুভ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০১৯ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০১৯
গান গেয়ে মঞ্চ মাতালেন আরিফিন শুভ গাইছেন আরিফিন শুভ। ছবি: বাংলানিউজ

চিত্রনায়ক আরিফিন শুভ ‘তোমার ঘরে বাস করে কজনা মন জানো না’ শিরোনামের জনপ্রিয় গানটি গেয়ে বুধবার (৩০ জানুয়ারি) চলচ্চিত্র শিল্পী সমিতির বার্ষিকী বনভোজন মাতালেন।

শুভ’র সঙ্গে মঞ্চে উঠে কণ্ঠ মিলিয়েছেন চলচ্চিত্র অভিনেতা ফেরদৌস, কাবিলা, ডন, সাইমন সাদিক, নিরব হোসেন ও ইমন। চলচ্চিত্র শিল্পী সমিতির  বার্ষিকী বনভোজনে নেচে গেয়ে উপস্থিত সবাইকে আনন্দ দিয়েছেন শুভ।

 

মঞ্চে গান গাইছেন শুভসহ অন্যান্য তারকারাবুধবার (৩০ জানুয়ারি) বিকেলে গাজীপুরের মেঘবাড়ি রিসোর্টে মাইক হাতে মঞ্চে উঠেন চিত্রনায়ক ইমন। এই অভিনেতা শুভকে মঞ্চে ডেকে গান গাওয়ার আমন্ত্রণ জানায়।

মঞ্চে উঠেই শুভ বলেন, চলচ্চিত্রের জন্য আমি  আজকের এই শুভ। সবার সামনে উপস্থিত হতে পেরে ভালো লাগছে। আমি সঙ্গীতশিল্পী না, আমাকে আসলে জোর করে গান গাইতে বলা হলো।  তাই ফাদে পড়ে গাইতে হচ্ছে।

এরপর শুভ যন্ত্রের তালে তালে গাইতে শুরু করেন। শুভ’র গান শেষে বাকিরা মঞ্চে উঠে সম্মিলিত কণ্ঠে গান তুলেন 'চুমকি চলেছে একা পথে'।

বাংলাদেশ সময়: ১৯১৮ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০১৯
জেআইএম/ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।