ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

নবীন-প্রবীণ শিল্পীদের অংশগ্রহণে শিল্পী সমিতির বনভোজন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩২০ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০১৯
নবীন-প্রবীণ শিল্পীদের অংশগ্রহণে শিল্পী সমিতির বনভোজন রোজিনা, ডিপজল, মিশা ও শুভ-ছবি: রাজিন চৌধুরী

'প্রতিবছর এই দিনটিতে আমরা চলচ্চিত্র শিল্পরা একসঙ্গে আনন্দে মাতি। সারা বছর সবাই ব্যস্ত থাকলেও আমরা একটি দিন নিজেদের জন্য রাখি। পরিবার ও সহকর্মীদের নিয়ে আনন্দ-উল্লাস করি।'

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির বার্ষিকী বনভোজনে বাংলানিউজকে এ কথা বলেন সংগঠনটির সভাপতি ও জনপ্রিয় খল অভিনেতা মিশা সওদাগর।

বুধবার (৩০ জানুয়ারি) গাজীপুরের কালিগঞ্জের মেঘবাড়ি রিসোর্টে আয়োজিত এই বনভোজনে সপরিবারে অংশ নিয়েছে চলচ্চিত্রের প্রবীণ-নবীন শিল্পীরা।

আশির দশকের জনপ্রিয় অভিনেতা-অভিনেত্রী থেকে শুরু করে বর্তমান সময়ের পর্দা কাপানো তারকারা বনভোজনে অংশ নেন।

প্রবীণ অভিনেত্রী সুচন্দা, সুচরিতা, রোজিনা, অরুণা বিশ্বাস, অপু বিশ্বাস, শিল্পী, অমৃতা, অভিনেতা জাভেদ, সোহেল রানা, সৈয়দ হাসান ইমাম, ইলিয়াস কাঞ্চন, ডিপজল, মিশা সওদাগর, আলেকজেন্ডার বো, কাবিলা, আরিফিন শুভ, সাইমন সাদিক, বাপ্পি চৌধুরী, মামনুন হাসান ইমন, নিরব হোসেনসহ বহু তারকা এই মিলন মেলায় অংশ নিয়েছেন।

রোজিনা বলেন, চলচ্চিত্র আমার প্রাণ। এখানে আমার অসংখ্য আপনজন। এই মিলন মেলায় আসতে পেরে অনেক ভালো লাগছে।

আরিফিন শুভ বলেন, এটা আসলে আমাদের ঘরের মানুষদের একান্ত আয়োজন। সবার সঙ্গে সুন্দর কিছু মুহূর্ত কাটছে। মন থেকে ভালো লাগা কাজ করছে।

শিল্পীদের পাশাপাশি এতে অংশ নিয়েছেন বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির নবনির্বাচিত কমিটির সদস্যরা, প্রযোজক, সঙ্গীতশিল্পী, নৃত্যশিল্পী ও চলচ্চিত্র সংশ্লিষ্ট অনেকে।

বাংলাদেশ সময়:  ১৮১৮ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০১৯
জেআইএম/ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।