bangla news

প্রশংসিত হচ্ছে অনুপমের ‘পারছি তো খুব’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০১-২৯ ৬:১১:০৩ পিএম
অনুপাম রায়

অনুপাম রায়

গভীর প্রেম, জীবনবোধ এবং সমৃদ্ধ কথার জীবনমুখী-দর্শনভিত্তিক গান সৃষ্টি করে ইতোমধ্যে পণ্ডিত খেতাবেও ভূষিত হয়েছেন পশ্চিমবঙ্গের জনপ্রিয় সঙ্গীতশিল্পী অনুপম রায়।

নিজ কণ্ঠের গানগুলোর গীতিকাব্য রচনা, সুরারোপ করা এবং সঙ্গীত অনুপম নিজেই করেন। তিনি নিজের লেখার বাইরে গান করেন না বললেই চলে। তবে জনপ্রিয় এই সঙ্গীতশিল্পী প্রথমবার বাংলাদেশি কোন গীতিকবির কথায় একটি গানে কণ্ঠ দিয়েছেন।

গানটির শিরোনাম ‘পারছি তো খুব’। এর কথা লিখেছেন ওমর ফারুক বিশাল। সুর-সঙ্গীতায়োজন করেছেন রবিন ইসলাম।

‘পারছি তো খুব/লুকোতে ব্যথা/জলভরা দু’চোখ/মন কি তোমার/চাই না কভু/আমার ভালো হোক’-এমন কথার গানটি ২৪ জানুয়ারি প্রকাশিত হওয়ার পর থেকে শ্রোতা মহলে প্রশংসা পাচ্ছে।

গানটি প্রসঙ্গে অনুপম রায় বলেন, পুরোটা গানের প্রতিটা লাইনে একটি বার্তা আছে, যা আমাকে খুব মুগ্ধ করেছে। আমি সিনেমার বাইরে গান করি না। এই গানের ট্র্যাক আমাকে পাঠানোর পর টানা বেশ কয়েকবার শুনলাম। কথার পাশাপাশি সুর-সঙ্গীতও চমৎকার হয়েছে।

জি-সিরিজের ব্যানারে প্রকাশিত গানটির ভিডিওতে দেখা যাবে অনুপম রায়, মেহজাবিন ও এস এন জনিকে। ভিডিওটি নির্মাণ করেছেন জুয়েল রানা।

বাংলাদেশ সময়: ১৮০৮ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০১৯
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন :   সঙ্গীত
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-01-29 18:11:03