bangla news

প্রশংসা পাচ্ছে ব্যান্ডদল আভাসের দ্বিতীয় গান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০১-২৮ ৪:২৪:৩৮ পিএম
ব্যান্ডদল আভাস

ব্যান্ডদল আভাস

কত প্রশ্নের বনে হারিয়ে-জড়িয়ে/বোঝে না তবু এ মন/শান্ত নিবিড় পথে হেটে কাটে সারাদিন সারাক্ষন- এমন কথার ‘আভাস’ শিরোনামে নিজেদের দ্বিতীয় গান প্রকাশ করলেন ব্যান্ডদল আভাস। রোববার (২৭ জানুয়ারি) আভাস’র অফিসিয়াল ইউটিউব চ্যানেলে গানটি প্রকাশিত হয়।

গানটি প্রকাশের পর থেকেই শ্রোতামহলে দারুণ সাড়া পাচ্ছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেকেই গানটি শেয়ার করে তানযীর তুহিনসহ ব্যান্ডদল আভাসকে শুভেচ্ছা জানাচ্ছেন।

নতুন এ গানটি প্রসঙ্গে ‘আভাস’র ভোকালপ্রধান তানযীর তুহিন বাংলানিউজকে বলেন, খুব খুব ভালো লাগছে। গানটি প্রকাশের পর থেকে চারদিক থেকে প্রশংসা বার্তা পাচ্ছি। মানুষের এই ভালোবাসা আমাদের আগামী কাজগুলোতে অনেক বেশি উৎসাহ-প্রেরণা হিসেবে কাজ করবে।

এ প্রসঙ্গে ‘আভাস’র বেস গিটার রাজু বলেন, ভালোলাগা কাজ করছে। পরিশ্রম সার্থক হয়েছে- মানুষের ইতিবাচক সাড়ায়। মনে হচ্ছে, সবাই আমাদের পাশে দাঁড়িয়েছে। সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। 

আভাস’র স্বনামের গানের কবিতাটি রচনা করেছেন মেহেদী হাসান মিহন। গান তৈরির বাকী কাজগুলো আভাস’র করা। পুরান ঢাকায় ভিক্টোরিয়া পার্ক ও মোহাম্মদপুরের কিউআরএস প্র্যাকটিস প্যাডে গানটির অধিকাংশ অংশের শুটিং হয়েছে। এর ভিডিওটি নির্মাণ করেছেন যৌথভাবে আরিফুজ্জামান ও আরিফুর রহমান।

শিরোনামহীন ছাড়ার পর ‘আভাস’ নামের ব্যান্ড গড়েন তানযীর তুহিন। এর আগে ‘মানুষ-১’ শিরোনামে একটি গান প্রকাশ করেছে ব্যান্ডটি। গত বছরের (২০১৮) ১৫ মে মাসে গানটি প্রকাশ হয়।

আভাস ব্যান্ডের লাইনআপ- তুহিন (ভোকাল), সুমন (লিড গিটার), রাজু (বেস গিটার), রিংকু (ড্রামস), শাওন (কি-বোর্ডস)।

ভিডিও লিংক:

বাংলাদেশ সময়: ১৮৪৮ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০১৯
ওএফবি

ক্লিক করুন, আরো পড়ুন :   সঙ্গীত
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-01-28 16:24:38