bangla news

নিউমোনিয়া কমেছে, আলাউদ্দীন আলীর অবস্থার উন্নতি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০১-২৭ ৯:৫৪:১৩ পিএম
আলাউদ্দীন আলী

আলাউদ্দীন আলী

দেশ বরেণ্য সুরস্রষ্টা-সঙ্গীত পরিচালক আলাউদ্দীন আলী’র শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হয়েছে। তবে শঙ্কামুক্ত নন বলে ডাক্তারের সঙ্গে আলাপ করে বাংলানিউজকে জানিয়েছেন খ্যাতনামা গীতিকবি মোহাম্মদ রফিকউজ্জামান।

এ প্রসঙ্গে তিনি বলেন, রোববার (২৭ জানুয়ারি) আমি দীর্ঘক্ষণ আলী’র পাশে ছিলাম। তার মুখের কাছে বার বার হাত নাড়িয়েছি। কিন্তু তার কোনো সাড়া নেই। কিছুটা নড়চড়া করছে। ডাক্তারের সঙ্গে খোলাখুলি আলাপ করে জানলাম- আগের চেয়ে তার নিউমোনিয়ার মাত্রা কিছুটা কমেছে। অবস্থার খানিকটা উন্নতি হয়েছে। নিউমোনিয়া সম্পূর্ণ নিয়ন্ত্রণে আনা গেলে আর ভয়ের কিছু থাকবে না। আর নিমোনিয়া নিয়ন্ত্রণে আসার সম্ভবনাই বেশি- ডাক্তারের সঙ্গে আলাপ করে বোঝলাম।

তিনি আরও বলেন, এখন নিঃশ্বাসের সঙ্গে তার বুক উঠানামা করছে। মনে হচ্ছে চোখ খুলে তাকাতে যাচ্ছে। কিন্তু পারছে না। সবাই দোয়া করুন- যাতে আলী আবার আমাদের মাঝে ফিরে আসে।

শুক্রবার (২৫ জানুয়ারি) সকাল ৯টার থেকে আলাউদ্দীন আলী’র শারীরিক অবস্থার অবনতি দেখা দেয় বলে তার সহকারী মোমিন বিশ্বাস জানিয়েছিলেন। গেলো দু’দিন অনেকটা আশঙ্কাজনক অবস্থাই ছিলেন তিনি। তবে রোববার (২৭ জানুয়ারি) তার অবস্থার খানিকটা উন্নতি হয়েছে।

এদিকে মঙ্গলবার (২২ জানুয়ারি) দিবাগত রাত সাড়ে ১১টার দিকে তাকে হাসপাতালে ভর্তি করানো হয়। সেই থেকে এখনো পর্যন্ত রাজধানীর মহাখালীর ইউনিভার্সেল মেডিকেল কলেজ (আয়েশা মেমোরিয়াল) হাসপাতালে নিবিড় পরিচর্যা কেন্দ্রে চিকিৎসাধীন আছেন তিনি। 

আলাউদ্দীন আলী দীর্ঘ দিন ধরে নিউমোনিয়ার সমস্যায় ভুগছিলেন। এখন ফুসফুসের প্রদাহ ও রক্তে সংক্রমণ সমস্যায় দেখা দিয়েছে। শরীরে খানিকটা জ্বরও আছে। 

আলাউদ্দীন আলী একাধারে একজন সঙ্গীত পরিচালক, সুরকার, বেহালাবাদক ও গীতিকার। ১৯৫২ সালের ২৪ ডিসেম্বর, মুন্সিগঞ্জের বিক্রমপুরের টঙ্গিবাড়ী থানার বাঁশবাড়ী গ্রামে তার জন্ম। তার বাবা ওস্তাদ জাদব আলী। 

বাংলাদেশ সময়: ২১৫২ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০১৯
ওএফবি

ক্লিক করুন, আরো পড়ুন :   সঙ্গীত
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-01-27 21:54:13