ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

নিজের হলুদ অনুষ্ঠানে নাচলেন শবনম ফারিয়া

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৮ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০১৯
নিজের হলুদ অনুষ্ঠানে নাচলেন শবনম ফারিয়া হলুদ অনুষ্ঠানে অতিথিদের সঙ্গে ফারিয়া-অপু

গত বছরের মাঝামাঝি সময়ে হঠাৎ করেই অভিনেত্রী শবনম ফারিয়ার বিয়ের গুঞ্জন ছড়িয়ে পড়ে। তবে তখন বিয়ের কথা অস্বীকার করলেও বছর শেষে এসে দীর্ঘদিনের বন্ধু হারুনুর রশীদ অপুকে বিয়ে করার খবর তিনি নিজেই দেন। নতুন বছরের শুরুতে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পূর্ণ হবে বলেও জানান ফারিয়া।

সে মতেই ১ ফেব্রুয়ারি মিরপুর ক্যান্টনমেন্ট এলাকার একটি কনভেনশন সেন্টারে হতে যাচ্ছে ‘দেবী’খ্যাত এই অভিনেত্রীর বিয়ের অনুষ্ঠান। এর আগে শনিবার (২৬ জানুয়ারি) রাতে রাজধানী গুলশানের একটি পার্টি সেন্টারে অনুষ্ঠিত হলো শবনম ফারিয়ার বিয়ের হলুদ।

ফারিয়ার হলুদে ভাবনা, সাফা ও জয়াঅনুষ্ঠানে দুই পরিবারের সদস্যদের সঙ্গে অংশ নেন অভিনেত্রী জয়া আহসান, তানিয়া আহমেদ, সাদিয়া জাহান প্রভা, নুসরাত ইমরোজ তিশা, মুমতাহিনা টয়া, সাফা কবির, অভিনেতা আব্দুন নূর সজল, তৌসিফ মাহবুব, ইরফান সাজ্জাদ, সঙ্গীতশিল্পী সোমনুর মনির কোনাল, বাঁধন সরকার পূজা, নির্মাতা অনম বিশ্বাস, চয়নিকা চৌধুরী, মাবরুর রশিদ বান্নাহসহ শোবিজ অঙ্গনের অনেকে।

পালকীতে বসে গানের তালে নাচতে নাচতে হলুদের অনুষ্ঠানে প্রবেশ করেন ফারিয়া। অতিথিদের সঙ্গে মঞ্চেও ফারিয়াকে শরীর দোলাতে দেখা যায়। বর অপু আসেন হলুদ রঙের ভেসপায় চড়ে। পালকীতে বসে গানের তালে নাচতে নাচতে হলুদের অনুষ্ঠানে আসেন ফারিয়াহারুনুর রশীদ অপু একটি বেসরকারি বিপণন সংস্থার জ্যেষ্ঠ ব্যবস্থাপক হিসেবে কর্মরত আছেন। ২০১৫ সালে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে অপুর সঙ্গে ফারিয়ার পরিচয় হয়।

শবনম ফারিয়া দীর্ঘদিন ধরে ছোট পর্দায় অভিনয় করছেন। গত বছর ‘দেবী’ সিনেমার মধ্য দিয়ে বড় পর্দায় অভিষেক ঘটে তার। প্রথম সিনেমাতেই সকলের প্রশংসা পেয়েছে তিনি।

**ফারিয়ার হলুদ অনুষ্ঠানের ভিডিও
বাংলাদেশ সময়: ১৩১৬ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০১৯
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।