ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

আশঙ্কাজনক অবস্থায় আলাউদ্দীন আলী

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১০ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০১৯
আশঙ্কাজনক অবস্থায় আলাউদ্দীন আলী আলাউদ্দীন আলী

দেশ বরেণ্য সুরস্রষ্টা-সঙ্গীত পরিচালক আলাউদ্দীন আলী’র শারীরিক অবস্থা আশঙ্কাজনক। শুক্রবার (২৫ জানুয়ারি) সকাল ৯টার পর থেকেই শারীরিক অবস্থার অবনতি দেখা দেয় বলে তার সহকারী মোমিন বিশ্বাস জানিয়েছেন।

এ প্রসঙ্গে তিনি বাংলানিউজকে বলেন, বৃহস্পতিবার (২৪ জানুয়ারি) ওনার শারীরিক অবস্থা বেশ ভালো ছিলো। কথা বলতে পেরেছেন।

মানসিকভাবে আমরাও অনেকটা স্বস্তিতে ছিলাম। কিন্তু শুক্রবার (২৫ জানুয়ারি) সকাল ৯টার পরে অস্বাভাবিক মাত্রায় তিনি অস্বস্তিবোধ করতে থাকেন।  ডাক্তাররা বলছেন ২৪ ঘণ্টা না যাওয়া পর্যন্ত নিশ্চিত করে কিছু বলা যাচ্ছে না। দেশবাসির কাছে ওনার জন্য দোয়া চাই।

এদিকে মঙ্গলবার (২২ জানুয়ারি) দিবাগত রাত সাড়ে ১১টার দিকে তাকে মহাখালীর ইউনিভার্সেল মেডিকেল কলেজ (আয়েশা মেমোরিয়াল) হাসপাতালে ভর্তি করার বিষয়টি নিশ্চিত করেন তার স্ত্রী ফারজানা মিমি।

মঙ্গলবার ফারজানা মিমি মোবাইল ফোনে বাংলানিউজকে বলেন, জনপ্রিয় সঙ্গীত পরিচালক আহমেদ ইমতিয়াজ বুলবুলের মৃত্যুটা মেনে নিতে পারছিলেন না তিনি। মঙ্গলবার বার বার শুধু তার কথাই বলছিলেন। সারা দিন অসুস্থ ছিলেন। তাছাড়া দীর্ঘ দিন ধরে শ্বাসকষ্টজনিত সমস্যায় ভুগছিলেন তিনি। রাত ১০টার দিকে তিনি অতিমাত্রায় অসুস্থ হয়ে পড়েন।

তিনি আরও বলেন, রাত সাড়ে ১১টার দিকে তাকে আয়েশা মেমোরিয়াল হাসপাতালের ভর্তি করা হয়। এরপর সেখানে ইনটেনসিভ কেয়ার ইউনিটে(আইসিইউ) রাখা হয় তাকে।

আলাউদ্দীন আলী দীর্ঘ দিন ধরে শ্বাসকষ্টজনিত সমস্যায় ভুগছিলেন। এখন ফুসফুসের প্রদাহ ও রক্তে সংক্রমণ সমস্যা দেখা দিয়েছে বলে ডাক্তাররা তার পরিবারকে জানিয়েছেন।  

আলাউদ্দীন আলী একাধারে একজন সঙ্গীত পরিচালক, সুরকার, বেহালাবাদক ও গীতিকার। ১৯৫২ সালের ২৪ ডিসেম্বর, মুন্সিগঞ্জের বিক্রমপুরের টঙ্গিবাড়ী থানার বাঁশবাড়ী গ্রামে তার জন্ম। তার বাবা ওস্তাদ জাদব আলী।  

বাংলাদেশ সময়: ১২০৯ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০১৯
ওএফবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।