bangla news

ছয় দিনে তিন সিনেমায় গাইলেন কণা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০১-২৪ ৫:১১:৪১ পিএম
কণ্ঠশিল্পী কণা

কণ্ঠশিল্পী কণা

অডিও-ভিডিও গানের পাশপাশি সিনেমাতেও নিয়মিত গান গেয়ে যাচ্ছেন কণ্ঠশিল্পী দিলশাদ নাহার কণা। উপহার দিয়েছেন বেশকিছু জনপ্রিয় গান। দুই মাধ্যমেই তার কণ্ঠের গান দারুণভাবে গ্রহণ করছেন শ্রোতারা।

সেই ধারাবাহিকতায় গেলো ৬দিনে ৩টি সিনেমার গানে কণ্ঠ দিয়েছেন কণা। এরমধ্যে বুধবার (২৩ জানুয়ারি) গাইলেন ‘সোনার চর’ সিনেমায় একটি গান। গানের শিরোনাম এখনো চূড়ান্ত হয়নি।

গানের দুটি লাইন হচ্ছে- ‘ও পোড়ামন মন পুড়ে যায়/অঙ্গ আমার একেলাই। এর কথা লিখেছেন দেশ বরেণ্য গীতিকবি গাজী মাজহারুল আনোয়ার। সুর-সঙ্গীতায়োজন করেছেন আবিদ রনি।

রোববার (২০ জানুয়ারি) গাইলেন গোলাম সোহরাব দোদুল’র সাপলুডু সিনেমায়। আইটেম ঘরানার এই গানটির শিরোনাম ‘ময়না ধুম’। এতে কণার সঙ্গে দ্বৈতকণ্ঠ দিয়েছেন তানভীর আলম সজীব। গাওয়ার পাশাপাশি এর সুর-সঙ্গীত আয়োজনও করেছেন সজীব। কথা লিখেছেন যৌথভাবে দোদুল-সজীব।

এছাড়া রাজীবের সঙ্গে গাইলেন ‘রাজকন্যা’ সিনেমার টাইলেন গান। ‘হাসলে আমি ফুটে ফুল, লক্ষ মানুষ করে ভুল’- এমন কথার গানটি লিখেছেন সুদীপ কুমার দীপ। সুর-সঙ্গীতায়োজনে প্রমীত কুমার।

এ গানগুলোর বিষয়ে বলতে গিয়ে আহমেদ ইমতিয়াজ বুলবুল প্রসঙ্গ টেনে কণা বাংলানিউজকে বলেন, কাজের প্রস্তাব পেলে কাজ করি। করে যাচ্ছি। এক সপ্তাহে তিনটি সিনেমায় গাইলাম। এককথায় কাজের মধ্যেই আছি। কিন্তু আহমেদ ইমতিয়াজ বুলবুল’র মৃত্যুতে নিজের মধ্যে দারুণ একটা হতাশা কাজ করছে। দোয়া করি- আল্লাহ্ ওনাকে ভালো রাখুন।

এদিকে কণা বর্তমানে ঢাকা ও ঢাকার বাইরে নিয়মিত স্টেজ শো নিয়ে ব্যস্ত সময় পার করছেন।

বাংলাদেশ সময়: ১৭১১ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০১৯
ওএফবি

ক্লিক করুন, আরো পড়ুন :   সঙ্গীত
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-01-24 17:11:41