ঢাকা, বুধবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

অসুস্থ হয়ে হাসপাতালে সুর সম্রাট আলাউদ্দীন আলী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৬ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০১৯
অসুস্থ হয়ে হাসপাতালে সুর সম্রাট আলাউদ্দীন আলী সংগীত পরিচালক আলাউদ্দীন আলী

ঢাকা: সহকর্মী আহমেদ ইমতিয়াজ বুলবুলের মৃত্যুটা মেনে নিতে পারছিলেন না সুরকার ও সংগীত পরিচালক আলাউদ্দীন আলী। দিনভর সহকর্মীর কথা চিন্তা করে তিনি নিজেই অসুস্থ হয়ে পড়েন।

মঙ্গলবার (২২ জানুয়ারি) দিনগত রাত সাড়ে ১১টার দিকে তাকে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে তার স্ত্রী ফারজানা মিমি নিশ্চিত করেছেন।

ফারজানা মিমি মোবাইল ফোনে বাংলানিউজকে বলেন, জনপ্রিয় সংগীত পরিচালক আহমেদ ইমতিয়াজ বুলবুলের মৃত্যুটা তিনি মেনে নিতে পারছিলেন না।

মঙ্গলবার বার বার তার কথাই শুধু বলছিলেন। সারা দিন অসুস্থ ছিলেন। তাছাড়া তিনি দীর্ঘ দিন ধরে শ্বাসকষ্টজনিত সমস্যায়ও ভুগছিলেন। রাত ১০টার দিকে তিনি অতিমাত্রায় অসুস্থ হয়ে পড়েন।

তিনি বলেন, রাত সাড়ে ১১টার দিকে তাকে আয়েশা মেমোরিয়াল হাসপাতালের ভর্তি করা হয়। সেখানে ইনটেনসিভ কেয়ার ইউনিটে (আইসিইউ)  রাখা হয়েছে। সকালে বোঝা যাবে তার শারীরিক অবস্থা কি।

আলাউদ্দীন আলী একাধারে একজন সংগীত পরিচালক, সুরকার, বেহালাবাদক ও গীতিকার। ১৯৫২ সালের ২৪ ডিসেম্বর, মুন্সিগঞ্জের বিক্রমপুরের টঙ্গিবাড়ী থানার বাঁশবাড়ী গ্রামে তার জন্ম। তার বাবা ওস্তাদ জাদব আলী।

বাংলাদেশ সময়: ০৫৩৫ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০১৯
ওএফবি/ইএআর/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।