ঢাকা, রবিবার, ৮ বৈশাখ ১৪২৬, ২১ এপ্রিল ২০১৯
bangla news

অভিনয়ে ফিরছেন কারিশমা কাপুর

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০১-১৯ ১:৫১:৫৯ পিএম
কারিশমা কাপুর

কারিশমা কাপুর

নব্বই দশকে বলিউড মাতিয়েছেন অভিনেত্রী কারিশমা কাপুর। উপহার দিয়েছেন অংশ ব্যবসা সফল সিনেমা। তবে বিয়ে পর তার অভিনয় ক্যারিয়ারে ভাটা পড়ে। স্বামী-সংসার নিয়ে ব্যস্ত হয়ে পড়েন তিনি।

যদিও ২০১৬ সালে স্বামী সঞ্জয় কাপুরের সঙ্গে আনুষ্ঠানিক বিচ্ছেদ ঘটে কারিশমার। বর্তমানে সন্তান নিয়েই তার সময় কাটছে। এদিকে বিচ্ছেদের পর শোনা গিয়েছিল আবারও অভিনয় মনোযোগী হবেন ‘রাজা বাবু’খ্যাত এই অভিনেত্রী। তবে এতদিন তিনি আড়ালেই ছিলেন

সম্প্রতি জানা যায়, সিনেমা নয়, ওয়েব সিরিজের মাধ্যমে ফের ক্যামেরার সামনে দাঁড়াতে যাচ্ছেন কারিশমা। খুব শিগগিরই ৪৪ বছর বয়সী এই অভিনেত্রী একতা কাপুরের সঙ্গে শুটিংও নাকি শুরু করতে যাচ্ছেন। নারী নির্ভর গল্পে ওয়েব সিরিজটি নির্মিত হচ্ছে।

এদিকে কিছুদিন আগে কারিশমার দ্বিতীয় বিয়ে নিয়ে গুঞ্জন ওঠে। তবে তার ঘনিষ্ঠ একটি সূত্র জানান, সন্তান নিয়ে বেশ ভালো আছেন তিনি। তাই এখন বিয়ে নিয়ে কারিশমা চিন্তিত নন।   

বলিউডে ‘রাজা হিন্দুস্তানি’, ‘দিল তো পাগল হ্যায়’, ‘বিবি নাম্বার ওয়ান’ ও ‘জুবেইদা’র মতো সিনেমায় অভিনয় করে খ্যাতি পেয়েছেন কারিশমা। তাকে সবশেষ ২০১২ সালে ‘ডেঞ্জারাস ইশক’র মাধ্যমে রূপালি পর্দায় দেখা গেছে।

বাংলাদেশ সময়: ১৩৫০ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০১৯
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন :   বলিউড সিনেমা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14