bangla news

মনের মতো স্বামী পেয়েছি: সালমা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০১-১৮ ১১:৩২:০৪ এএম
সালমা ও সানাউল্লাহ নূরে সাগর

সালমা ও সানাউল্লাহ নূরে সাগর

আবারও ঘর বাঁধলেন জনপ্রিয় কণ্ঠশিল্পী মৌসুমী আক্তার সালমা। তার বর সানাউল্লাহ নূরে সাগর একজন আইনজীবী। গত ৩১ ডিসেম্বর পারিবারিকভাবে গাঁটছড়া বেঁধেছেন তারা।

বিয়ে প্রসঙ্গে সালমা বাংলানিউজকে বলেন, অনেক ভেবে চিন্তে আমি বিয়ের সিদ্ধান্তটা নিয়েছি। আসলে সাগর খুব ভালো ছেলে। সে আমার অনেক যত্ন করে। আমার গান চর্চাতেও তার কোনো সমস্যা নেই। বলতে পারেন, মনের মতো একজন স্বামী পেয়েছি। আমি অনেক খুশি।

‘বিয়ের সিদ্ধান্ত আমার একার না। পরিবারের সবার মতের ভিত্তিতেই আমরা বিয়ে করেছি। দু’জন সারাজীবন একসঙ্গে থাকতে চাই। সবার কাছে আমাদের জন্য দোয়া চাইছি’, যোগ করেন ক্লোজআপ ওয়ান তারকা।

খুব শিগগিরই বড় পরিসরে বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করবেন বলে জানান কুষ্টিয়ার মেয়ে সালমা। যেখানে পরিবারের সদস্যদের পাশাপাশি শোবিজ অঙ্গনের কাছের বন্ধুদের আমন্ত্রণ জানাবেন তারা।

ময়মনসিংহ হালুয়াঘাটের ছেলে সানাউল্লাহ নূরে সাগর ঢাকা জজ কোর্টের অ্যাডভোকেট। তবে বার অ্যাট ল’ সম্পন্ন করতে পাড়ি জমিয়েছেন যুক্তরাজ্যে। পড়াশোনা শেষ করে দেশে ফিরলেই তাদের বিবাহোত্তর সংবর্ধনার অনুষ্ঠান সম্পন্ন হবে।

এর আগে ২০১১ সালে দিনাজপুর-৬ আসনের সরকার দলীয় সংসদ সদস্য শিবলী সাদিকের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন সালমা। তবে দাম্পত্য কলহের কারণে ২০১৬ সালে তাদের বিচ্ছেদ ঘটে। তাদের একমাত্র কন্যা সন্তান স্নেহা সালমার কাছেই থাকে।

বাংলাদেশ সময়: ১১৩০ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০১৯
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন :   সঙ্গীত
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-01-18 11:32:04