[x]
[x]
ঢাকা, বুধবার, ৮ ফাল্গুন ১৪২৫, ২০ ফেব্রুয়ারি ২০১৯
bangla news

তাসকিনের নতুন সিনেমা ‘মিশন এক্সট্রিম’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০১-১৭ ৯:১৩:৩৯ পিএম
তাসকিন রহমান

তাসকিন রহমান

চিত্রনায়ক আরিফিন শুভর পর পুলিশ অ্যাকশন থ্রিলার সিনেমা ‘মিশন এক্সট্রিম’-এ যুক্ত হলেন আলোচিত অভিনেতা তাসকিন রহমান। ‘ঢাকা অ্যাটাক’র মতো এই সিনেমাতেও তাকে ভিলেন চরিত্রে দেখা যাবে।

সিনেমাটিতে যুক্ত হওয়া প্রসঙ্গে তাসকিন বাংলানিউজকে বলেন, বেশ কয়েকমাস আগে ‘মিশন এক্সট্রিম’ সিনেমায় কাজ করার বিষয় কথা হয়েছিল। গত সপ্তাহে সিনেমাটিতে চুক্তিবদ্ধ হলাম। বেশ ভালো লাগছে।

তিনি আরও বলেন, ‘ঢাকা অ্যাটাক’র মতো এই সিনেমাতেও ভিলেন চরিত্রে অভিনয় করতে যাচ্ছি। তবে এবারের চরিত্রটি আগের চেয়ে অনেক বেশী চ্যালেঞ্জিং। দর্শকদের জন্য অন্যরকম চমকও থাকছে। শুটিং শুরুর বেশ কিছুদিন আগে থেকে আমাকে নানা ধরণের প্রস্তুতি নিতে হচ্ছে। আশা করছি দারুণ একটি কাজ হতে যাচ্ছে।   

‘মিশন এক্সট্রিম’র কাহিনী, চিত্রনাট্য এবং সংলাপ লিখেছেন সানী সানোয়ার। পরিচালনা করছেন ফয়সাল আহমেদ। ‘কপ ক্রিয়েশন’র প্রযোজনায় আগামী মার্চ মাসে সিনেমাটির শুটিং শুরু হতে যাচ্ছে।

এটি বাংলাদেশের দ্বিতীয় পুলিশ অ্যাকশন থ্রিলার সিনেমা। ক্রাইম, থ্রিল, সাসপেন্স এবং অ্যাকশন নির্ভর গল্পে সিনেমাটি নির্মিত হচ্ছে।

নির্মাতা জানান, ‘মিশন এক্সট্রিম’ পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিট তথা ঢাকা মেট্রোপলিটন পুলিশের ‘সিটিটিসি’র কিছু শ্বাসরুদ্ধকর অভিযান থেকে অনুপ্রাণিত হয়ে নির্মাণ করা হচ্ছে।

২০১৯ সালেই ‘মিশন এক্সট্রিম’ মুক্তি পাওয়ার কথা রয়েছে।

বাংলাদেশ সময়: ২১১২ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০১৯
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন :   সিনেমা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14