ঢাকা, রবিবার, ৮ বৈশাখ ১৪২৬, ২১ এপ্রিল ২০১৯
bangla news

মুক্তি পেলো ‘নগরকীর্তন’র ট্রেলার

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০১-১৭ ৭:১৪:৪৭ পিএম
ঋত্বিক ও ঋদ্ধি

ঋত্বিক ও ঋদ্ধি

সমপ্রেম গল্পের সিনেমা ‘নগরকীর্তন’। বৃহস্পতিবার (১৭ জানুয়ারি) সন্ধ্যায় সিনেমাটির ট্রেলার মুক্তি পেয়েছে। এর প্রধান দুই চরিত্রে অভিনয় করেছেন ঋত্বিক চক্রবর্তী ও ঋদ্ধি সেন। সিনেমাটি নির্মাণ করেছেন কৌশিক গঙ্গোপাধ্যায়।

সেন্সর বোর্ড থেকে এর আপত্তিকর তিনটি দৃশ্য কর্তন করা হয়েছে। তবে এতে সিনেমার কোনো রকম সমস্যা হয়নি। যে কারণে পরিচালক কর্তনের বিষয়ে কোনো আপত্তি করেননি।

এ প্রসঙ্গে কৌশিক গঙ্গোপাধ্যায় বলেন, এটি আমার পরিশ্রমের একটি সিনেমা। যে শটগুলো বাদ দিয়েছে, সেটি বোঝার কোনো উপায় নেই। তাই কোনো আপত্তি করিনি। আর যে দর্শকরা এ দৃশ্যের জন্য আক্ষেপ করবে, তারা অন্য মাধ্যমে তা দেখে নিতে পারবেন।

‘নগরকীর্তন’র জন্য ওজন বাড়াতে হয় ঋত্বিককে। আর ঋদ্ধি এর জন্য দাঁড়ি কেটেছে নিখুতভাবে। চোখে কাজল আর ঠোটে লিপস্টিক দিয়েছে। বুকের দিকে ঘোলোআনা নজর ঠিক রেখেছে। ভালোবেসে সংসার করার স্বপ্ন দেখছে আর পাঁচজন মেয়ের মতো।

কিন্ত মেয়ে না হয়ে মেয়ের মতো স্বপ্ন দেখলে, তা কি কখনো পূরণ হয় কিংবা হওয়ার মতো। এমন ভাবনাকেই ‘নগরকীর্তন’- এ তুলে ধরেছেন কৌশিক।

আগামী ১৫ ফেব্রুয়ারি মুক্তি পাবে সিনেমাটি। তার আগেই এতে অসাধারণ অভিনয় করে জাতীয় পুরস্কার পেয়েছেন ঋদ্ধি সেন। বিভিন্ন আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবেও দারুণ প্রশংসিত হয়েছে ‘নগরকীর্তন’।

ট্রেলারের লিংক:বাংলাদেশ সময়: ১৮১০ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০১৯
ওএফবি

ক্লিক করুন, আরো পড়ুন :   সিনেমা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14